মহাকাশে টম ক্রুজের নতুন ছবির শ্যুটিং হবে- জানালো নাসা

0

বিনোদন ডেস্ক:

টম ক্রুজ যে একজন ‘ডেয়ারডেভিল’ এ বিষয়ে অনুরাগীদের মনে কোনো সন্দেহ নেই। কিন্তু তাই বলে পৃথিবীর বাইরে মহাকাশে ছবির শ্যুটিং? এতদিন তার যা কল্পনা ছিল সেই ভাবনাকেই সফল করতেই সম্প্রতি নাসার সাথে কথা বলেছেন তিনি।

নাসা থেকেও জানানো হয়েছে মহাশূন্যেই হবে শ্যুটিং। ফক্স নিউজের প্রতিবেদনে এমনটাই জানা গেল।

জানা গেছে, এলন মাস্কের সঙ্গে হাত মিলিয়েছেন হলিউড তারকা টম ক্রুজ। এরপরেই এলনের মহাশূন্যযান সংস্থা স্পেস এক্স এর মধ্যে ন্যাশনাল অ্যারোনটিক্স অ্যান্ড স্পেস অ্যাডমিনিস্ট্রেশন (নাসা)-এর সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। এরপরেই নাসা থেকে সম্মতি জানানো হয়েছে।

এদিকে হলিউডের ৫৭ বছর বয়সী এ অভিনেতার সঙ্গে কাজের বিষয়টি টুইটারে জানিয়েছে নাসার প্রশাসক জিম ব্রাইডেনস্টাইন। তিনি বলেন, ইন্টারন্যাশনাল স্পেস স্টেশনে টম ক্রুজের সঙ্গে তার ছবিতে কাজ করতে পেয়ে উচ্ছ্বসিত নাসা। নাসার উচ্চাভিলাষী পরিকল্পনা বাস্তবায়নের জন্য নতুন প্রজন্মের প্রকৌশলী ও বিজ্ঞানীদের অনুপ্রাণিত করার জন্য জনপ্রিয় মিডিয়া প্রয়োজন। আর এই মিডিয়া টম ক্রুজ!

প্রজেক্টটিকে অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবি হিসেবেই হতে যাচ্ছে। তবে এখন পর্যন্ত কিন্তু এই প্রজেক্টের সঙ্গে হলিউডের কোনো স্টুডিওর কথা হয়নি। তাই মহাকাশেই হতে পারে এ ছবির শ্যুটিং- এমনটাই মনে করছে সিনে দুনিয়ার একাংশ।

বয়স ৫৭, কিন্তু মিশন ইমপসিবল ফ্র্যাঞ্চাইজিতে এই সুপারস্টারের সুপার স্ট্যান্ট হতবাক হতে হয়েছে গোটা বিশ্বকে। তা সে ২০১১ সালের মিশন ইমপসিবল ঘোস্ট প্রটোকলই হোক, কিংবা ২০১৫ সালে মুক্তি পাওয়া রুগ নেশন। কোথাও পৃথিবীর উচ্চতম বিল্ডিং ক্ষুদ্র হয়েছে তার কাছে, আবার কোথাও বিমানের পাশে মাঝ আকাশে নিজেকে ঝুলিয়ে রেখে স্ট্যান্ট দেখিয়েছেন।

তবে এবার যে বড় কিছু হতে যাচ্ছে, তা প্রত্যাশা করা যেতেই পারে। শুধু কবে নাগাদ সিনেমার শ্যুটিং শুরু হবে এ বিষয়ে এখনো কিছু জানানো হয়নি। সামনেই মুক্তি পেতে চলেছে টম ক্রুজের টপ গান: মাভেরিক। এই ছবিটি ১৯৮৬ সালে টপ গান-এর সিক্যুয়েল। জুনেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার কারণে ছবিটি মুক্তির তারিখ পরিবর্তন করে ডিসেম্বর করা হয়েছে। এমনটাই জানানো হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

শেয়ার করুন !
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply