দেরি সইলো না, আইসোলেশন ওয়ার্ডে প্রেম, বেরিয়েই বিয়ে!

0

জয়পুরহাট প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রা’দুর্ভাবে বিপ’র্যস্ত হয়ে পড়েছে গোটা বিশ্ব। চারিদিকে করোনার খারাপ খবর। তবে দুই একটা মন ভালো করা খবরও নজরে আসছে।

এবার যেমন করোনা ভাইরাসের জন্যে আইসোলেশন ওয়ার্ডে অবস্থানকারীন সময় একজোড়া তরুণ তরুণী তাদের জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্ত নিয়ে নিলেন। ঘটনাটি ঘটেছে জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায়।

করোনা ভাইরাসের জন্যে সেখানে তৈরি আইসোলেশন সেন্টারে ভর্তি থাকা এক তরুণ ও তরুণীর মধ্যে হয়ে গেল প্রেমের সম্পর্ক। তাদের সেখানে আনা হয়েছিল করোনা ভাইরাসের চিকিৎসার জন্য। জানা গেছে, অনেকবার নিষে’ধ করার পরও আইসোলেশনে থাকা ওই তরুণ ও তরুণী তাদের নিজ নিজ তলার বারান্দায় দাঁড়িয়ে কথা বলতেন কয়েকদিন যাবৎ।

এরপরই দু’জন বুঝতে পারেন তারা তাদের মনের মানুষ খুঁজে পেয়েছেন করোনা ভাইরাসের মোকাবেলা করতে করতেই। এরপর দু’জন সুস্থ হয়ে উঠলে তাদেরকে রিলিজ দেয় কর্তৃপক্ষ। ছাড়া পাওয়ার দেরি, দু’জনেই ঠিক করেন আর অপেক্ষা নয়, এবার সেরে ফেলতে হবে বিয়ে। সেই মোতাবেক তারা ঘরোয়াভাবে বিয়েও করেছেন বলে জানা গেছে। জীবনের কঠিনতম সময়ে গিয়ে সবচেয়ে বড় সিদ্ধান্তটা নিতে পারার জন্যে খুশি দু’জনই।

মাদারীপুরে জেল থেকে মুক্তি পেল ২৭ কয়েদি

মাদারীপুর ডিস্ট্রিক্ট জেল থেকে করোনা সংক্র’মণের ঝুঁ’কি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক রবিবার দুপুরে লঘু অপরাধে সাজাপ্রাপ্ত ৮ জন কয়েদিকে মুক্তি দেয়া হলো। শনিবার মুক্তি দেয়া হয়েছিল ১৫ জন ও গত মঙ্গলবার মুক্তি দেয়া হয়েছিল ৪ জনকে। এ নিয়ে ডিস্ট্রিক্ট জেল থেকে মোট ২৭ জন কয়েদিকে মুক্তি দেয়া হলো।

মাদারীপুর ডিস্ট্রিক্ট জেলের জেল সুপার মো. শহিদুল ইসলাম জানান, সরকারিভাবে কারা অধিদপ্তর থেকে মোট ২৭ জনের মুক্তির আদেশ আসলে আমরা তাদেরকে ৩ ধাপে জেল থেকে মুক্ত করে দেই। মা’দকসহ অন্যান্য মামলায় সাজা শেষ হয়ে তারা সাজার অধিক সময় অতিবাহিত করে ফেলেছেন। কারা অধিদপ্তরের আদেশে পর্যায়ক্রমে আরো কয়েদিকে মুক্তি দেয়া হবে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!