এটিএম মেশিনের ভেতর বিষধর সাপের আস্তানা! (ভিডিও)

0

আন্তর্জাতিক ডেস্ক:

অটোমেটেড টেলার মেশিনের (এটিএম) ভেতর টাকা থাকবে-এটাই স্বাভাবিক। তবে এটিএম বুথে যদি বিশাল আকৃতির সাপ থাকে, তবে ভ’য় পাওয়ারই কথা। বাস্তবে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদ এলাকার গোবিন্দপুর থেকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, দেশটির গাজিয়াবাদে আইসিআইসিআই ব্যাংকের এটিএম বুথে গত বুধবার এই ঘটনা ঘটে। স্থানীয়রা বন বিভাগকে খবর দিলে কর্মকর্তারা এসে সাপটি ধরে নিয়ে যান। তবে সাপটি বিষধর ছিল বলে জানিয়েছেন বন বিভাগের এক কর্মকর্তা।

ভিডিওতে দেখা গেছে, সাপটি মেঝে দিয়ে ধীরে ধীরে মেশিনের সম্মুখভাগে এটিএম কিওস্কের যে ছিদ্র, সেখান দিয়ে ভেতরে চলে যাচ্ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে স্থানীয়দের নানা রকম মন্তব্য দেখা যায়। মনীশ লিখেছেন- আরে আরে, এটা তো ভেতরে চলে যাচ্ছে! সুদীপ লিখেছেন- এখন কার্ড ঢোকালে কি টাকার স্লট দিয়ে সাপের বাচ্চা বেরোতে থাকবে? প্রিয়া লিখেছেন- সাপগুলো কি করোনা ভাইরাসের কারনে এখানে আশ্রয় নিয়েছে?

অ্যান্থনী গোমেজ নামের একজন ভিডিওটি শেয়ার করে লিখেছেন- মানুষ যেভাবে বন জঙ্গল উজাড় করে বসতবাড়ি, কল কারখানাসহ নানাবিধ স্থাপনা তৈরী করছে, তাতে বন্যপ্রাণীদের আবাসস্থল ধ্বং’স হয়ে যাচ্ছে, এটি আমরা কেউই লক্ষ্য করছি না। পৃথিবীটা শুধু মানুষের একার নয়, এখানে ক্ষুদ্র পোকামাকড়, স্তন্যপায়ী প্রাণী, চতুষ্পদ জন্তু, সরীসৃপ, জলজ প্রাণী থেকে শুরু করে প্রতিটি প্রাণীরই থাকার অধিকার রয়েছে। আমরা তাদের বাসস্থান দখ’ল করেছি বলে তারা উপায় না দেখে আশ্রয় নিচ্ছে লোকালয়ে। তাই সাপেরাও ঢুকে পড়েছে এটিএম বুথে। প্রকৃতি রক্ষা করতে না পারলে আমরাই সমস্যায় পড়ব। সবার কাছে অনুরোধ, কেউ প্রাণীদের ক্ষ’তি করবেন না।

ভারতের এটিএম বুথে বিভিন্ন প্রাণীর ঢুকে পড়া নতুন কিছু নয়। কিছুদিন আগে দিল্লির একটি বুথে বানর নিয়ে খুব ঝামেলা হয়। ভিডিওতে দেখা যায়, বানরটি বুথ থেকে কিছুতেই বের হচ্ছিল না।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!