এবার শিমুল বিশ্বাসকে কাছে ডাকলেন খালেদা জিয়া

0

সময় এখন ডেস্ক:

জেল থেকে বেরোনোর পর দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সাক্ষাৎ দিয়েছেন ক’দিন আগে। এবার পালা এসেছে বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের।

গুলশানের ভাড়া বাসভবন ফিরোজায় নিজের কাছে ডেকে তার সাথে কথা বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গত মঙ্গলবার রাত ৯টা থেকে প্রায় সোয়া ঘণ্টা দেশের করোনা ভাইরাস সংক্র’মণ পরিস্থিতিসহ নানা বিষয়ে শিমুল বিশ্বাসের কাছে জানতে চান সাবেক এ প্রধানমন্ত্রী।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে শিমুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের পর শিমুল বিশ্বাসকে বেশ হাসিখুশি দেখা গেছে। শিমুল বিশ্বাসের ঘনিষ্ঠ এক নেতা বলেন, শিমুল বিশ্বাসের ওপর চেয়ারপারসনের আস্থার কোনো কমতি নেই তা এই সাক্ষাৎকারে মধ্য দিয়ে স্পষ্ট হয়েছে।

যদিও অনেকেই বলার চেষ্টা করছিলেন শিমুল বিশ্বাসকে খালেদা জিয়া আগের মতো বিশ্বাস করেন না, যার কারণে মুক্তির পর তাকে ফিরোজায় দেখা যায়নি। এটা ভুল প্রমাণিত হয়েছে।

এর আগে সোমবার রাতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ বিষয়ে দলের পক্ষ থেকে সাংবাদিকদের সঙ্গে কেউ কথা বলেননি।

এদিকে শামসুর রহমান শিমুল বিশ্বাসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয় দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে কী নিয়ে আলাপ হয়েছে জানার জন্য। কিন্তু এ বিষয়ে গণমাধ্যমের সাথে কথা বলার কোনো অনুমতি নাই বলে জানানো হয়।

তবে দলীয় একটি সূত্র জানিয়েছে, বেগম খালেদার জিয়ার অবর্তমানে দলের কার কেমন ভূমিকা ছিল, কে কী করেছে, দলের কয়েকজন শীর্ষ নেতা কেন দলত্যাগ করেছে- এমন বেশ কিছু ইস্যু নিয়ে কথা হয়েছে। যদিও দলের পক্ষ থেকে অফিসিয়ালি কিছুই খোলাসা করা হয়নি।

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাজা হওয়ার দীর্ঘ ২ বছরেরও বেশি সময় পর গত ২৫ মার্চ নির্বাহী আদেশে মুক্তি পেয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ওঠেন খালেদা জিয়া।

শেয়ার করুন !
  • 67
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply