নিজের সেই ৮০ টি সিম নিলামে তুলবেন নাসির!

0

স্পোর্টস ডেস্ক:

নাসির হোসেন। হুট করে তারকা খ্যাতি পেয়ে যাওয়া এক আক্ষে’পের নাম। ২০১৬ সালের দিকে যখন জাতীয় দল থেকে যখন বাদ পড়লেন, তখন গুজব ছড়িয়ে যায়, নাসির হোসেনের জীবনে কোন শৃঙ্খলা নেই। তারকাখ্যাতি তাকে পেয়ে বসেছে। ব্যক্তিগত ১২টি মোবাইল ফোন এবং ৮০টি সিম ব্যবহার করেন তরুণ তারকা ক্রিকেটার।

বাস্তবিক দৃষ্টিতে একজনের পক্ষে ১২টি মোবাইল কিংবা ৮০টি সিম ব্যবহার করা অ’সম্ভবের পর্যায়েই পড়ে। তারওপর প্র্যাকটিস সেশন, শরীর চর্চা ও অন্যান্য প্রক্রিয়া অনুসরণকারী জাতীয় দলের একজন ক্রিকেটারের জন্য তো আরও কঠিন। কিন্তু এ গুজবটি বেশ ছড়িয়ে পড়ে তখন এবং যারা তেমন একটা খোঁজখবর রাখেন না ক্রিকেটের, তাদের কাছে হয়ে ওঠে মুখরোচক আলোচনার বিষয়।

এটি নিয়ে গত ৪ বছরে তেমন একটা কথা বলেননি নাসির। তবে এবার করোনা ভাইরাসের লকডাউনে বসে মজার সুরেই জানালেন, সেই ৮০টি সিম নিলামে তুলতে চান তিনি। ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ‘ক্রিকফ্রেঞ্জি’র সঙ্গে এক লাইভ সেশনে সেই ৮০টি সিমের গুজব মনে করানো হলে, এ কথা বলেছেন নাসির।

নাসির জানান, হ্যাঁ! ভাবছি আমার ৮০টি সিম নিলামে উঠবে। যেসব নম্বরগুলো ভালো, সেগুলা একটু দামি আর কি (হাসি)। এগুলো মানুষজন বলে, আমাদের সংস্কৃতিটাই এরকম। আপনি যদি সুস্থ মানুষ হন তাহলে কীভাবে চিন্তা করেন, যে একটা মানুষ ৮০টি সিম ব্যবহার করে। এটা অ’সম্ভব কথা। কিছু গরীব ইউটিউবার আছে, যারা আমার নাম বিক্রি করে টাকা কামাই করছে।

তিনি বলেন, আমাকে নিয়ে যেটা হয়েছে মানুষ আমাকে নিয়ে বেশি গসিপ করা শুরু করেছে। আমি যদি তিল করি মানুষ এটাকে তাল বানায়। কিছু কিছু ইউটিউবার আছে আমার নাম বেচে তারা টাকা কামাই করছে। কিছু হলেই তারা এমনভাবে নিউজ করে, কী না কী হয়ে গেছে। আল্লাহ সবাইকে হেদায়েত দিক।

প্রসঙ্গত, নাসির হোসেনকে নিয়ে এমন অভিযোগটি তুলেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। নাসিরের ক্রিকেটের প্রতি মনোযোগের অভাব এবং তার ব্যক্তিগত জীবনে সে কী কী করছে, বান্ধবীদের সাথে সময় কাটায় ফোনে… ইত্যাদি নানা রকম অভিযোগ তোলেন তিনি। এরপরই পত্রপত্রিকায় বিসিবি বসের বরাতে এসব গসিপ ছাপা হয়।

শেয়ার করুন !
  • 30
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply