ছেলেকে বাঁচিয়ে সমুদ্রে তলিয়ে গেলেন সুপারস্টার রেসলার (ভিডিও)

0

আন্তর্জাতিক ডেস্ক:

সন্তানের চাইতে বড় সম্পদ বাবা মায়ের কাছে আর কী হতে পারে? সেই সন্তান যখন বিপদে পড়ে, তখন বাবা মা নিজের জীবনের তোয়াক্কা করেন না, ঝাঁপিয়ে পড়েন সন্তানের প্রাণ রক্ষায়। এবার সন্তানের প্রতি অকৃত্রিম ভালোবাসার এক অনন্য উদাহরণ রেখে গেলেন সাবেক আমেরিকান পেশাদার রেসলার শ্যাড গ্যাসপার্ড।

১০ বছরের ছেলেকে বাঁচাতে জীবন দিলেন তিনি। গত রোববার ছেলেকে নিয়ে সমুদ্রে সাঁতার কাটতে গিয়ে দুর্ঘটনায় পড়েন এই রেসলার।

ছেলেকে ডাঙায় তুলতে পারলেও ৩৯ বছর বয়সী গ্যাসপার্ডকে বাঁচাতে পারেনি লাইফগার্ড। চোখের সামনেই গভীর সমুদ্রে তলিয়ে যান তিনি। ক্যালিফোর্নিয়ার ভেনিস সৈকতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, রোববার লকডাউনে সমুদ্রসৈকত উন্মুক্ত করে দেয় ক্যালিফোর্নিয়া প্রশাসন। এতে ঘরব’ন্দি দশা থেকে রেহাই পেতে ছেলেকে নিয়ে ভেনিস সৈকতে ঘুরতে বেরিয়ে যান গ্যাসপার্ড। হঠাৎ এক ঢেউ এসে তীর থেকে প্রায় ৭৫ গজ দূরে ছিটকে নিয়ে যায় দু’জনকেই।

তাদের বাঁচাতে লাইফগার্ড ছুটে এলে গ্যাসপার্ড চিৎকার দিয়ে বলতে থাকেন– আগে আমার ছেলেকে বাঁচাও, আমার ছেলেকে বাঁচাও।

দ্রুত ছেলে আরিয়াহকে উদ্ধার করে তীরে নিরাপদে রেখে এসে গ্যাসপার্ডকে বাঁচাতে লাইফগার্ড ফের ঝাঁপ দেন সমুদ্রে। কিন্তু ততক্ষণে ধরাছোঁয়ার অনেক দূরে চলে গেছেন গ্যাসপার্ড।

ওই লাইফগার্ড জানান, তলিয়ে যাওয়ার আগ মুহূর্তেও গ্যাসপার্ডের মুখে আকুতি ছিল– আমার ছেলেকে বাঁচাও।

সৈকতের ওই অঞ্চলের লাইফগার্ড প্রধান কেনিচি হাসকেট ঘটনার বর্ণনা দিয়ে বলেন, গ্যাসপার্ডের অনুরোধ রেখেছে ওই লাইফগার্ড। তিনি ডুবে যাচ্ছিলেন আর ইশারা দিয়ে আগে তার ছেলেকে বাঁচানো আকুতি জানাচ্ছিলেন। ছেলেকে উদ্ধারের মাত্র ৬০ সেকেন্ড পরই সেই লাইফগার্ড গ্যাসপার্ডকে উদ্ধারের জন্য যায়। কিন্তু চোখের সামনেই বড় একটা ঢেউ এসে গ্যাসপার্ডকে ডুবিয়ে দেয়। এর পর থেকে তাকে আর দেখা যায়নি তাকে।

রেসলার গ্যাসপার্ড নিখোঁজের ৩ দিন পর বুধবার সকালে একই সৈকতে তার ডেডবডি ভেসে আসে বলে জানিয়েছে ইএসপিএন।

শেয়ার করুন !
  • 466
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!