‘করোনা হলো এক অদৃশ্য আত্মা, প্রধানমন্ত্রী চাইলে দেশ করোনামুক্ত করবো’ (ভিডিও)

0

অনলাইন ডেস্ক:

বিশ্ব বিপ’র্যস্ত করোনা ভাইরাসের কারনে। এ নিয়ে বিজ্ঞানীরা দিন রাত এক করে চালিয়ে যাচ্ছেন গবেষণা। কেউ করোনা ভাইরাসের জিন নিয়ে গবেষণা করছেন, কেউ এ থেকে মানুষের প্রাণ রক্ষায় ভ্যাক্সিন তৈরীতে খাটছেন, কেউ চিকিৎসার জন্য ওষুধের সন্ধান করছেন। এমন যখন অবস্থা, তখন বাংলাদেশে ফেনী জেলার দাগনভূঞার এক কবিরাজ (নামের পূর্বে তিনি নিজেকে ডাক্তার হিসেবে লেখেন) দাবি করলেন, তিনি করোনা দূর করার যাবতীয় কলা কৌশল জানেন!

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে তাকে দাবি করতে শোনা যায়, প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে তিনি জেলা প্রশাসককে চিঠি দিয়েছেন। প্রধানমন্ত্রী যদি তাকে অনুমতি দেন, তবে তিনি কাজে নেমে পড়বেন। এ জন্য কোনো বিনিময় চান না তিনি।

ভিডিওতে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমি দীর্ঘ ১৮ বছর যাবৎ মানবসেবা এবং চিকিৎসা সেবায় নিয়োজিত আছি। আমি আল্লাহর রহমতে এই করোনা ভাইরাসের ব্যাপারে বলতে চাই, করোনা ভাইরাস কোনো রোগ নয়, কোরানুল কারিমের সূরা কাফ এর ৯৭-৯৮-৯৯ নম্বার আয়াত এবং সূরা আম্বিয়া, সূরা হিজর ও সূরা বনী ইসরায়েলের অনুশীলন করে আমি পেয়েছি, করোনা ভাইরাস কোনো রোগ নয়। করোনা ভাইরাস একটি হাওয়াই সম্পৃক্ত আত্মা। এটার সাথে ৪ হাজার কোটিরও বেশি আত্মা রয়েছে। এবং এদের প্রধানের নাম হলো- ক্যারাঙ্গি। আমি এসব গবেষণা করে পেয়েছি।


ছবি: প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে জেলা প্রশাসকের নিকট দরখাস্ত

তিনি আরও বলেন, এই করোনা ভাইরাসকে আল্লাহ যদি চায় এবং মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে সহায়তা করেন, তাহলে শুধু ফেনী জেলা নয়, বাংলাদেশের সকল জেলা থেকে আল্লাহর রহমতে ১ থেকে ২ মাসের মধ্যে নি’র্মূল করতে পারব। যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে সহায়তা করেন এবং আমি এজন্য ফেনী জেলার ডিসি মহোদয়ের কাছে করোনা ভাইরাসের ব্যাপারে আলাপ আলোচনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের জন্য একটি দরখাস্ত দিয়েছি। আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও লাইভে অথবা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলার সুযোগ করে দেন, তাহলে বাংলাদেশের যে কোনো মেডিকেল সেন্টার যে কোনো আইসোলেশনে রোগী আছে, আমি যে কোনো একটা আইসোলেশন সেন্টার বা যে কোনো একটা জেলা থেকে শুরু করতে চাই।

কবিরাজ আবুল খায়ের বলেন, প্রধানমন্ত্রী যদি অনুমতি দেন অথবা সহায়তা করে দেন, সুযোগ সুবিধা করে দেন, তাহলে আমি আশাবাদী একটা জেলাকে ১৫ দিনের মধ্যে করোনামুক্ত করতে পারব। তাহলে পর্যায়ক্রমে সারা বাংলাদেশে ১ থেকে ২ মাসের মধ্যে আল্লাহর রহমতে করোনা দূর করা সম্ভবপর হবে। যদি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এ সুযোগ দেন, আমি মানবসেবা হিসেবে এ কাজ করতে চাই। আমার এটার বিনিময়ে কোনো প্রতিদান চাই না। একে মুসলমান হিসেবে আমার কর্তব্য বলে আমি মনে করি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি আমার এই আর্জি পেশ করে আমার এ বক্তব্য শেষ করলাম। আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহে ওয়াবারাকাতুহু।

ভিডিও:

শেয়ার করুন !
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!