জামাল ভূঁইয়াকে দেখতে ছুটে এসেছিলেন আলিয়া ভাট!

0

স্পোর্টস ডেস্ক:

বলিউড তারকা এবং হালের ক্রাশ আলিয়া ভাটকে কে না চেনে? অন্তত বাংলাদেশের বলিউড ভক্তদের মাঝে আলিয়া ভাটকে নিয়ে আলোচনা প্রায় সবসময়ই হয়। তবে এই আলিয়া ভাটকেই চিনতেন না বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া! আলিয়া ছবি তুলতে ছুটে এলেও বেশ একটা পাত্তা দেননি বাংলাদেশ ফুটবলের এই পোস্টার বয়!

গত বছরের অক্টোবরের ঘটনা। বিশ্বকাপের বাছাইপর্বের এক ম্যাচ খেলতে ভারতে গিয়েছিল বাংলাদেশ। ম্যাচের ঠিক আগ মুহূর্তে দেশের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে পরিচয় হয়ে শুভ কামনা জানাতে গিয়েছিলেন বলিউডের রঙিন পর্দার তারকা আলিয়া ভাট। মজার বিষয় হলো সে সময় আলিয়া ভাটকে চিনতেন না বাংলাদেশ অধিনায়ক।

সেই অভিজ্ঞতার কথাগুলো আজকে দর্শকদের সঙ্গে বিনিময় করেছেন লাল-সবুজদের অধিনায়ক। আজ (শুক্রবার) বাফুফের লাইভ আড্ডায় তিনি ভারত ম্যাচের অভিজ্ঞতা বলতে বলতে এই ‘আলিয়া ভাট গুঞ্জন’ প্রসঙ্গ নিয়ে ব্যাখ্যা করেন। অবশ্য সেদিন আলিয়াকে না চিনতে পারার জন্য অনুতপ্তবোধও আজ করছে জামালের মাঝে।

জামাল ভূঁইয়ার মুখেই শুনুন সেই কথা, ম্যাচের আগে হোটেলের লবিতে ছিলাম। একজন এসেছিল। তার সঙ্গে একজন মেয়ে এসেছিল। খুবই সুন্দর দেখতে। আমি জানতাম না কে ছিল সে। আমি এখনও জানি না কে ছিল সে। তবে সে বলেছে তার নাম আলিয়া ভাট। আমি তার দিকে তাকাচ্ছিলাম। ভাবছিলাম কে আলিয়া ভাট!

বলিউডের সিনেমা সেভাবে দেখা হয় না বলেই তাকে চিনতেন না বলে জানিয়েছেন জামাল। তবে জানলে অবশ্যই আলিয়ার সঙ্গে ফ্রেমবন্দী হওয়ার সুযোগ হাতছাড়া করতেন না জানালেন তিনি, তারপর আমি উপলব্ধি করলাম সে বড় বলিউড তারকা। আমি অনুতপ্তবোধ করি যে আমি ছবি তুলতে পারি নাই। আমি তখন চিনতাম না।

প্রসঙ্গত, জামাল ভূঁইয়ার জন্ম ডেনমার্কে। বড়ও হয়েছেন তিনি সেখানে। ডেনমার্কেই থাকেন তার পরিবারের বাকি সব সদস্য। বাংলাদেশি বংশোদ্ভূত হওয়ার কারণেই তিনি খেলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। তার অধীনেই প্রথম বারের মতো এশিয়ান গেমসের নকআউট পর্বে খেলেছে বাংলাদেশ। বিশ্বকাপ বাছাই পর্বেও ভালো করেছে লাল সবুজের প্রতিনিধিরা।

আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে জামাল এক পরিচিতমুখ। ডেনিশ ফুটবলের উজ্জ্বল ভবিষ্যতের হাতছানিকে দূরে সরিয়ে ফিরে এসেছেন পিতৃভূমিতে ফুটবল খেলতে। অবসরে তিনি ছবি আঁকতে পছন্দ করেন। এই করোনাকালে ঘরে বসে তিনি এঁকে চলেছেন দূর্দান্ত সব চিত্রকর্ম।

শেয়ার করুন !
  • 334
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!