স্বামীকে ঘর বের করে দিয়ে আত্মহ’ত্যার চেষ্টা আইনজীবী স্ত্রীর

0

সময় এখন ডেস্ক:

বৈশ্বিক ঘরে বসা নগরবাসী। এই অবস্থায় পারিবারিক ঝামেলা ঝগড়া এবং নারী ও শিশু নির্যা’তনের ঘটনা উদ্বেগজনক মাত্রায় বাড়ছে বলে জানিয়েছে মহিলা পরিষদ। এরই মধ্যে রাজধানীর কামরাঙ্গীরচরে পারিবারিক কো’ন্দলের জেরে আত্মহ’ত্যার চেষ্টা করেছেন এক নারী আইনজীবী।

শুক্রবার দিবাগত রাতে স্বামীর সাথে ঝগড়ার জেরে অতিরিক্ত ঘুমের ওষুধ সেবনে আত্মহ’ত্যার চেষ্টা করেন আয়শা আক্তার আশা নামে ওই আইনজীবী। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কলে জানতে পেরে ওই নারীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার ওসি মোহাম্মদ মোস্তফা আনোয়ার জানান, শুক্রবার দিবাগত রাতে হঠাৎ ৯৯৯ থেকে জানানো হয় ওই নারীর আত্মহ’ত্যার চেষ্টার কথা। খবর পেয়েই উপ-পরিদর্শক (এসআই) শেখ মোরশেদ আলীর তত্ত্বাবধানে একটি টিম সেখানে পাঠিয়ে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

ঘটনা সম্পর্কে এসআই শেখ মোরশেদ আলী বলেন, স্বামী গিয়াস উদ্দিন ও সন্তানকে নিয়ে আইনজীবী ও গৃহবধু আয়শা আক্তার আশা বাবার বাড়িতেই থাকেন।

এই লকডাউনে অধিক সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে সময় দেয়াসহ বনিবনা না হওয়ার জেরে ঝগড়া চলছিল ক’দিন ধরে। গতরাতে তা আরও বৃদ্ধি পায়। রাগ করে স্ত্রীই স্বামীকে বাড়ি থেকে বের করে দেয়। এরপর স্ত্রী আয়শা আক্তার অধিক পরিমাণ ঘুমের ওষুধ সেবনে আত্মহ’ত্যার চেষ্টা করেন। স্বামী বিষয়টি জানতে পেরে ৯৯৯-এ কল করে স্ত্রীকে বাঁচানোর জন্য সহায়তা চান।

মোরশেদ আলী আরও বলেন, ৯৯৯ থেকে আমাদের কামরাঙ্গীরচর থানার সাথে যোগাযোগ করে। আমি নিজে রাত ২টার দিকে ঘটনাস্থলে যাই। খুঁজে বের করি বাড়ি। ওই নারীকে অ’চেতন অবস্থায় ঘর থেকে বের করি।

কিন্তু কোনে ধরনের যানবাহন বা অ্যাম্বুলেন্স না পেয়ে পুলিশের টহল কারেই ওই নারীকে ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে করোনা ঝুঁ’কি বিবেচনায় মুগদা মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন !
  • 90
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply