র‌্যাব কার্যালয়ে তলব, হাজির হয়ে ক্ষমা চাইলেন নোবেল

0

বিনোদন ডেস্ক:

গত কয়েকদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একের পর এক বিত’র্কিত পোস্ট দিচ্ছিলেন সারেগামাপা-২০১৯’ এর ২য় রানার্সআপ মাঈনুল আহসান নোবেল। বিভিন্নজনের সাথে তর্কেও জড়িয়ে পড়েন। তাহসিন এন রাকিব নামের একজন ইউটিবার ও সঙ্গীতশিল্পীর সঙ্গে ক্রমাগত বাক্‌যু’দ্ধে লিপ্ত হন। যেখানে অ’শালীন শব্দেরও প্রয়োগ ঘটে। এসব চোখ এড়ায়নি পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের।

শুধু তাই নয় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)ও পর্যবেক্ষণ করে নোবেলকে। এরপর তাকে র‍্যাব-২ কার্যালয়ে ডাকা হয়। সেখানে জানতে চাওয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কর্মকাণ্ডের কারণ সম্পর্কে। এর কারণ হিসেবে নোবেল র‍্যাবকে জানায় তার আসন্ন একটি গানকে কেন্দ্র করে ‘মার্কেটিং পলিসি’ ছিল এসব।

এ বিষয়ে র‍্যাবের এডিশনাল এসপি মনির জামান বলেন, নোবেলকে নিয়ে অনেক আলোচনা হয়েছে, আর বোধহয় দরকার নেই। উনি আমাদের দেশের একজন প্রখ্যাত কণ্ঠশিল্পী; যিনি কি না আমাদের প্রতিবেশী দেশেও ব্যাপক জনপ্রিয়।

র‍্যাবের এই কর্তা বলেন, নোবেল তার নিজস্ব ফেসবুক পেইজ Noble Man এ সম্প্রতি যা বলেছেন তা ওনার আসন্ন নতুন গান “তামাশা” কে প্রমোট করার জন্য। কাউকে ক’ষ্ট দেয়াটা তার উদ্দেশ্য ছিলনা। তারপরও যদি কেউ ক’ষ্ট পেয়ে থাকেন তাহলে উনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। এটিই তার বক্তব্য। আমরা র‍্যাব-২ এর পক্ষ থেকে তাকে ডেকেছি এবং উনি স্বেচ্ছায় আমাদের কাছে এসে তার উপরোক্ত বক্তব্যটি পেশ করেছেন।

নোবেল নিজেও তার অভিমত ফেসবুকে জানিয়ে দিয়েছেন তার মার্কেটীং পলিসির অংশ ছিল এসব। যদিও ভক্তরা মন্তব্যে তার এই পলিসিকে প্র’ত্যাখ্যান করেছে। কারন নোবেল যা করছিলেন, তাকে ‘মাত্রাছাড়া’ বলে অভিহিত করেছেন নেটিজেনরা। গানের মার্কেট পলিসির কারনে একটি দেশের প্রধানমন্ত্রীকে অপ’মান করার কোনো যৌক্তিকতা নেই বলে জানান তারা।

প্রসঙ্গত, নোবেলের গত কিছুদিনের পোস্টগুলোতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ক’টাক্ষ করা, বাংলাদেশ এবং ভারতের নামকরা শিল্পীদের ‘শিক্ষা’ দেয়ার কথাও উঠে এসেছিল।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!