নোবেলের বাবা গ্রামে করোনায় ভুগছেন, নোবেল ব্যস্ত ৩য় স্ত্রী নিয়ে!

0

বিনোদন ডেস্ক:

কোভিড-১৯ অর্থাৎ করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন মাইনুল আহসান নোবেলের বাবা মোজাফফর হোসেন নান্নু। বিষয়টি তিনি নিজেই তা গণমাধ্যমকে নিশ্চিত করেন।

আজ মঙ্গলবার প্রকাশ হয় গায়ক নোবেলের তৃতীয় বিয়ের খবর। এ বিষয়ে জানতে নোবেলের বাবার সঙ্গে যোগাযোগ করা হয়। তখন তিনি জানান নিজের অসুস্থতার খবর।

মোজাফফর হোসেন নান্নু গণমাধ্যমকে জানান, গত সপ্তাহে ফরিদপুর মেডিক্যাল কলেজে নমুনা পরীক্ষা করা হলে তার কোভিড-১৯ শনাক্ত হয়। বর্তমানে গোপালগঞ্জের বাসায় পরিবারের সদস্যদের থেকে আলাদা থাকছেন তিনি।

গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন নান্নু। তিনি বলেন, ‌‌করোনা ভাইরাস ‘পজেটিভ’ আসার পর থেকেই নিজেকে সবার থেকে আলাদা করে রেখেছি। এখন আগের চেয়ে ভালো আছি। আমার জন্য সবাই দোয়া করবেন।

তৃতীয় স্ত্রী নিয়ে মত্ত নোবেল!

নোবেল নাম কেনার শুরু থেকেই একের পর এক বিত’র্ক তৈরি করে গেছেন। কলকাতার একটি টিভি চ্যানেলের রিয়েলিটি শো’র মাধ্যমে আলোচনায় আসেন। শুরু থেকেই তার হামবড়া ভাব এবং গুণী শিল্পীদের গান গাওয়ার সময় সুরকার-গীতিকারদের প্রতি সৌজন্যতা না দেখানোসহ অনেক কারনেই সমালোচিত হন।

সম্প্রতি ফেসবুকে নানা বিত’র্কিত পোস্ট দিয়ে নতুন করে আলোচনায় আসেন তিনি। এবার জানা গেল ৭ মাস আগে করেছেন বিয়ে; স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। তাকে নিয়ে থাকছেন রাজধানীর নিকেতনের একটি ফ্ল্যাটে। বিয়ের কাবিননামা গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এছাড়াও তার ফ্ল্যাটে আসা-যাওয়া আছে, নোবেলের এমন এক বন্ধু জানালেন নোবেল-সালসাবিলের সহ-বাসের বিষয়টি।

বিয়ে-শাদি নোবেলের জীবনে নতুন কিছু না। সালসাবিল নোবেলের ৩য় স্ত্রী। এর আগে রিমি নামের একটি মেয়ের সঙ্গে সংসার করেন নোবেল। যা বেশিদিন স্থায়ী হয়নি। অ’সহ্য হয়ে রিমিই ডিভোর্স দেন নোবেলকে। এরপর এক আত্মীয়কে বিয়ে করেন, সেটিও টেকেনি। কারণ হিসেবে জানা যায়, নোবেল স্ত্রীদের মারধ’র করেন। বর্তমান স্ত্রী সালসাবিলও রোজ তিন বেলা মা’র খাচ্ছেন- জানালেন নোবেলের সেই বন্ধু।

শেয়ার করুন !
  • 1.9K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply