কুমিল্লায় ত্রাণ লোপাটসহ নানা অভিযোগে যুবলীগ নেতা বহি’ষ্কৃত

0

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার দেবিদ্বারের ১৪নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলামকে দলীয় পদ থেকে বহি’ষ্কার করা হয়েছে। গত ২৩ মে দলীয় প্যাডে দেবিদ্বার উপজেলা আওয়ামী যুবলীগ যুগ্ম-আহ্বায়ক জসিম উদ্দিন স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এই সিদ্ধান্ত জানানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, কামরুলের বিরু’দ্ধে বিভিন্ন মিল, কারখানা, ব্রিক ফিল্ড, ব্যক্তি ও অন্যান্য প্রতিষ্ঠান হতে দলীয় নাম ভাঙিয়ে ত্রাণের নামে চাঁদা’বাজি, নারী কেলে’ঙ্কারি, বিধবা কার্ড করে দেওয়ার নামে টাকা নেওয়া, মা’দক ব্যবসায় মদদের অভিযোগ করেন বিভিন্ন এলাকার ৬০ জন নেতাকর্মী। যা তদন্তে প্রমাণিত হয়েছে।

এ বিষয়ে সুলতানপুর ইউনিয়ন যুবলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলামকে আগে মৌখিকভাবে সতর্ক করা হয়েছিল বলে উল্লেখ করা হয়। তবুও তিনি এ ধরনের অপ’কর্ম করে যাচ্ছেন এতে দলের সুনাম ন’ষ্ট হয়েছে বলেও চিঠিতে উল্লেখ করা হয়। দলীয় নিয়ম ও বে-আইনি এসব কর্মকাণ্ডের কারণে হাইকমাণ্ড এই সিদ্ধান্ত নেয়।

দেবিদ্বার উপজেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক হাজী আবুল কাশেম ওমানী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তাকে আগেও সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি তার অপ’কর্ম বন্ধ করেননি। এজন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জামালপুর সদরে আরও ১০ জনের করোনা শনাক্ত

জামালপুরে সদর উপজেলায় নতুন করে ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার শেখ হাসিনা মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে। সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৩ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের পজেটিভ আসে। এর মধ্যে শেখ হাসিনা মেডিকেল কলেজের এক নারী প্রভাষক, এক পুরুষ প্রভাষক ও তার ৮ম শ্রেণি পড়ুয়া ভাতিজা, আগে আক্রা’ন্ত একই কলেজের নারী সহকারী অধ্যাপকের ১৮ মাস বয়সের ছেলে শিশু ও তার গৃহপরিচারিকা, জামালপুর জেনারেল হাসপাতালের এক সিনিয়র স্টাফ নার্স, এক স্বাস্থ্য পরিদর্শক ও এক স্বাস্থ্যকর্মী ও ২ জন সাধারণ পরিবারের সদস্য।

শেয়ার করুন !
  • 42
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!