সিপিবি সভাপতি সেলিমের করোনা নেগেটিভ, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

0

সময় এখন ডেস্ক:

কমিউনিস্ট পার্টি বাংলাদেশের (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। করোনার উপসর্গ দেখা দেওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশে দ্রুত তার করোনা পরীক্ষার ব‌্যবস্থা করায় তাকে ধন‌্যবাদ জানিয়েছেন এই বাম নেতা।

গতকাল বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য জানিয়েছেন।

বিপ্লব বড়ুয়া বলেন, বুধবার কমিউনিস্ট পার্টির নেতা রুহিন হোসেন প্রিন্সের মাধ্যমে জানতে পারি মুজাহিদুল ইসলাম সেলিম অসুস্থ এবং তার করোনার উপসর্গ আছে। বিষয়টি তিনি প্রধানমন্ত্রীকে জানান। প্রধানমন্ত্রী মুজাহিদুল ইসলাম সেলিমের করোনা টেস্ট করানোর ব‌্যবস্থা করতে নির্দেশ দেন।

তিনি আরও জানান, প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমি মুজাহিদুল ইসলাম সেলিমকে ফোন করি এবং তার এলিফ্যান্ট রোডের বাসায় গিয়ে নমুনা সংগ্রহের ব্যবস্থা করি। বৃহস্পতিবার তার পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

দ্রুত করোনা পরীক্ষার ব‌্যবস্থা করায়‌ মুজাহিদুল ইসলাম সেলিম প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাকে আন্তরিক ধন্যবাদ জানান বলে জানিয়েছেন বিপ্লব বড়ুয়া।

বরিশালে ৭ পুলিশ-২ নার্সসহ আরও ১৪ জন করোনায় আক্রা’ন্ত

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন সদস্য এবং শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২ জন নার্সসহ জেলায় আরও ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ২০৮ জন। জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে বৃহস্পতিবার (২৮ মে) মধ্যরাতে এই তথ্য পাওয়া গেছে।

মিডিয়া সেল জানায়, নতুন রোগীদের মধ্যে বাকেরগঞ্জ, গৌরনদী, উজিরপুর, নগরীর জিয়া সড়ক ও সাগরদী ধান গবেষণা রোড এলাকার একজন করে রয়েছেন।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান জানান, নতুন করে করোনা শনাক্ত হওয়া ১৪ জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

ওসিসহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্য করোনায় আক্রা’ন্ত

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপুসহ আশুলিয়া থানার ৫ পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন। শুক্রবার (২৯ মে) সকালে ওসি নিজেই এ তথ্য নিশ্চিত করেন। তিনি বর্তমানে আশুলিয়া থানায় তার কক্ষে হোম আইসোলেশনে রয়েছেন।

রিজাউল হক বলেন, গত ২/৩ দিন ধরে শরীরে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দিলে করোনার নমুনা পরীক্ষা করতে দিই। সকালে জানতে পারি আমার করোনা পজেটিভ। আমার সঙ্গে এই থানার আরও ৪ পুলিশ সদস্যের করোনার রিপোর্ট পজেটিভ এসেছে। আরও ১০ পুলিশ সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নাজমুল হুদা মিঠু জানান, সাভারে নতুন করে আরও ৩২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা ৩৮৭ জনে দাঁড়িয়েছে। যার মধ্যে ৪১ জন সুস্থ হয়েছেন। মা’রা গেছেন ৬ জন।

শেয়ার করুন !
  • 511
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!