ঝাড়-ফুঁকের নামে প্রতিব’ন্ধী তরুণীকে ধ’র্ষণ করল কবিরাজ

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ২২ বছর বয়সী এক মানসিক প্রতিব’ন্ধী তরুণীকে ঝাড়-ফুঁক চিকিৎসার নামে ধ’র্ষণ করার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় জড়িত হিসেবে আব্দুর রহিম প্রামানিক (৫৮) নামের এক ভুয়া কবিরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ মে) গভীর রাতে ফতুল্লার কাশিপুর হাজীপাড়া এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভিক্টিম তরুণীর বাবা বাদী হয়ে ভুয়া কবিরাজের বিরু’দ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত আব্দুর রহিম প্রামানিক সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার পোরজনা ইউনিয়নের রানীখোলা এলাকার সফি উদ্দিন প্রামানিকের ছেলে। সে ফতুল্লার কাশিপুর হাজীপাড়া শাহজাহান মোল্লার বাড়ির ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শুভ আহম্মেদ জানান, ভুয়া কবিরাজের সাথে তরুণীর বাবার দীর্ঘ ৮/৯ বছর ধরে বন্ধুত্বের সম্পর্ক। সেই সুবাদে কবিরাজ তাদের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। মানসিক প্রতিব’ন্ধী তরুণীকে ঝাড়-ফুঁক করার জন্য বুধবার (২৭ মে) রাত ৯টায় তাদের বাড়িতে যায় কবিরাজ আব্দুর রহিম।

তখন তরুণীকে ঘরে রেখে ঘরের সবাইকে ঘর থেকে বের করে দরজা বন্ধ করে দেয়। ওই সময় চিকিৎসার কথা বলে মানসিক প্রতিব’ন্ধী তরুণীকে ধ’র্ষণ করে কবিরাজ। ওই সময় তরুণীর বড় ভাই জানালা দিয়ে উঁকি দিয়ে বিষয়টি দেখে ফেলে। তখন চিৎকার করলে কৌশলে ভুয়া কবিরাজ পালিয়ে যায়।

পরে ফতুল্লা থানায় অভিযোগ দায়ের করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়।

করোনা রোগীর পরীক্ষার নমুনা নিয়ে পালিয়েছে বানরেরা!

কোভিড পরীক্ষার নমুনা নিয়ে পালালো বানরের দল। এই কাণ্ড ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মীরাটে।

জানা গেছে, মীরাট মেডিক্যাল কলেজ থেকে কোভিড টেস্টের নমুনা নিয়ে যাচ্ছিলেন এক ল্যাব কর্মী। আচমকাই তাকে ঘিরে ধরে বানরের দল। শুরু হয় লাফঝাঁপ। একটি বানর হঠাৎ ওই কর্মীর হাত থেকে টেস্ট নমুনার টিউবগুলো নিয়ে চম্পট দেয়।

জানা গেছে, মীরাট মেডিক্যাল কলেজ ক্যাম্পাসের ভিতরেই এ ঘটনা ঘটে। তারপর নমুনা নিয়ে গাছের মগডালে চড়ে দাঁত দিয়ে চিবোতেও দেখা যায়। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে আত’ঙ্কে স্থানীয়রা। কারণ লোকালয়ে ওইসব নমুনা নিয়ে গেছে বানরের দল। করোনা ভাইরাস এবার বানরের মধ্যেও ছড়িয়ে পড়ার আশ’ঙ্কা করছেন তারা।

শেয়ার করুন !
  • 27
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!