সিরাজগঞ্জে ধ’র্ষণে প্রাথমিকের ছাত্রী অন্তঃসত্ত্বা, শিক্ষক গ্রেপ্তার

0

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে ধ’র্ষণের কারনে ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক এক স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা জানাজানি হলে এ ঘটনায় দায়ী তার স্কুলের শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ৩০ মে, শনিবার এ ঘটনায় ভিক্টিম শিশুর বাবা বাদী হয়ে মামলা করলে ওই শিক্ষককে স্কুল থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নুরুজ্জামান চৌহালী উপজেলার এনায়েতপুরের এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

মামলার এজাহার উদ্ধৃত করে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মাসুদ পারভেজ গণমাধ্যমকে জানান, প্রায় সাড়ে ৫ মাস আগে একদিন স্কুল ছুটির পর ক্লাস রুমের ভেতরেই আটকে রেখে ওই ছাত্রীকে ধ’র্ষণ করে শিক্ষক নুরুজ্জামান। এ সময় ব্যথা ও ভ’য়ে ওই ছাত্রী কা’ন্নাকাটি শুরু করলে ৪ সন্তানের জনক শিক্ষক নুরুজ্জামান তাকে ভ’য় দেখিয়ে হাতে ১০০ টাকার একটা নোট ধরিয়ে দিয়ে স্কুল থেকে বাড়িতে পাঠিয়ে দেন।

একইসাথে এই ঘটনা কাউকে বললে তাকে এবং পরিবারের সবাইকে হ’ত্যা করার হুম’কি দেন তিনি। পরে ওই ছাত্রী ঘটনাটি আর কাউকে জানায়নি। সম্প্রতি ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা তাকে ডাক্তারের কাছে নেন। পরীক্ষায় অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে স্থানীয় বিসমিল্লাহ আধুনিক হাসপাতালের চিকিৎসক ডা. রিমা আক্তার জানান, ২৭ মে মেয়েটিকে পরীক্ষা করার পর ৫ মাস ৪ দিনের অন্তঃসত্ত্বা হওয়ার রিপোর্ট এসেছে।

এ ব্যাপারে বাংলাদেশ মানবাধিকার কমিশন সিরাজগঞ্জ জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রুখসানা ইসলাম জয়া জানান, এ ঘটনার সুষ্ঠু ও ন্যায় বিচার নিশ্চিতে ভিক্টিম ওই স্কুল ছাত্রীর পাশে থেকে সব রকম আইনি সহায়তা দেওয়া হবে।

চৌহালী উপজেলা শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর ফিরোজ বলেন, একজন শিক্ষকের বিরু’দ্ধে এমন অভিযোগ রীতিমত উদ্বেগ ও দুঃখজনক। তদন্তে দোষী প্রমান হলে তার বিরু’দ্ধে বিভাগীয় ও আইনগত উভয় ব্যবস্থাই গ্রহণ করা হবে।

শেয়ার করুন !
  • 2.4K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!