১০ বছর ঘরে আটকে রেখে ধ’র্ষণ, হাজী শামছু কবিরাজ আটক

0

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে ঘরে আটকে রেখে ১০ বছর ধরে ধ’র্ষণের অভিযোগে এক কবিরাজকে আটক করেছে র‌্যাব।

রবিবার রাতে সিটি কর্পোরেশনের বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকা হতে ভ’ণ্ড কবিরাজ হাজী মো. শামছুর রহমানকে (৫৫) আটক করে র‌্যাব। ওই কবিরাজ চৌরাস্তা আন্ডারগ্রাউন্ড মার্কেটে গনি মিয়ার কবিরাজ ঘরে বসে মহিলাদের নানা রকম তাবিজ কবজের তদবির করে।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন সোমবার জানান, মহানগরীর গাছা থানাধীন সাইনবোর্ড এলাকায় (ইমনের বাড়ীর ভাড়াটিয়া) এক যুবতীকে (৩০) ওই কবিরাজ হাজী মো. শামছুর রহমান একটি ঘরে আটকে রেখে খু’নের হুম’কি দিয়ে দীর্ঘ ১০ বছর ধরে ধ’র্ষণ করে আসছিল। বিষয়টি যুবতী তার পরিবার বা কাউকে যেন না বলে, সেজন্য ওই যুবতীকে প্রাণে মে’রে ফেলার হুম’কি দেয়।

দীর্ঘ ১০ বছর যাবৎ এভবে কবিরাজের অত্যা’চার সহ্য করতে না পেরে ওই যুবতী রবিবার গাজীপুর র‌্যাব-১ এর কার্যালয়ে এসে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে ওই কবিরাজকে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে আটক করে।

র‌্যাবের জিজ্ঞাসা’বাদে কবিরাজ স্বীকার করে, তাদের বিয়ে হয়নি ও কোন কাবিননামাও নেই। সে দীর্ঘদিন যাবত ভিক্টিমকে ভ’য় দেখিয়ে তার একটি বাসায় আটক রেখে নির্যা’তন করে আসছে। এ ব্যাপারে সোমবার গাছা থানায় মামলা দায়ের করা হয়েছে।

আইনজীবী হতে চায় গৃহকর্মী মিনারা

দারিদ্রের কারণে দমে যায়নি মিনারা খাতুন। অন্যের বাড়িতে কাজ করেও এবারের এসএসসি পরীক্ষার ফলাফলে দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে হরিদেবপুর উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৩ পেয়ে উত্তীর্ণ হয়েছে সে। মিনারা খাতুন আইন বিষয়ে উচ্চশিক্ষা নিয়ে একজন আইনজীবী হতে চায়।

মিনারার গৃহকর্তা ব্যারিস্টার নুরুজ্জামান জানান, ৪ বোন ও ১ ভাইকে নিয়ে মিনারার পরিবার। তার মা থাকলেও বাবা অন্যত্র বিয়ে করেছে। মিনারার পড়াশোনার আগ্রহ রয়েছে। এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছে সে।

মিনারার উচ্চ শিক্ষা শেষ হওয়া পর্যন্ত প্রয়োজনীয় যা যা করার সব সহযোগিতা করার আশ্বাস দেন নুরুজ্জামান।

শেয়ার করুন !
  • 3.5K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!