আইনমন্ত্রীর করোনা-গুজব ছড়ানো সেই ছাত্রদল নেতা গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

আইন বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির (ব্রাহ্মণবাড়িয়া-৪) করোনা ভাইরাসে আক্রা’ন্ত হওয়ার গুজব ছড়ানোর অভিযোগে সাজ্জাদ হোসেন বাবর নামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির অঙ্গ সংগঠন- ছাত্রদলের এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের চন্দনাইশ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। খবরটি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী।

গ্রেপ্তার হওয়া সাজ্জাদ হোসেন বাবর চন্দনাইশ উপজেলার দোহাজারি এলাকার বাসিন্দা রমজান আলীর ছেলে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও চন্দনাইশ উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে সাজ্জাদ হোসেনের ফেসবুক আইডি ঘেঁটে দেখা যায়, তিনি ওই সময় থেকে প্রায় ২১ ঘণ্টা আগে দেয়া ফেসবুক স্ট্যাটাসে লিখেন- ‘আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রা’ন্ত’। ওই পোস্টেই অনেকে কমেন্টস করে খবরটি গুজব বলে আখ্যায়িত করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী জানান, গুজব ছড়ানোর বিষয়ে আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এরই প্রেক্ষিতে চন্দনাইশ থানা পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে।

‌ওসি আরও বলেন, সাজ্জাদ হোসেন বাবর নামের ওই যুবক গতকাল বুধবার রাত ৯টা ২৯ মিনিটে তার ফেসবুক আইডি থেকে “আইনমন্ত্রী আনিসুল হক করোনা আক্রা’ন্ত” বলে পোস্ট করেন। তার পোস্ট দেখে অনেকেই কমেন্ট করে সংবাদটি গুজব বলে উল্লেখ করেন।’

এদিকে, আইনমন্ত্রী করোনা আক্রা’ন্তের যে খবর গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেরিয়েছে সেটা গুজব ও ভিত্তিহীন বলে জানিয়েছেন আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম।

এক বিবৃতিতে তিনি জানান, মন্ত্রী ঢাকার বাসায় আছেন এবং সুস্থ আছেন। আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ডা. রেজাউল করিম জানান, প্রধান বিচারপতির শারীরিক অবস্থার খোঁজ নিয়ে একটি বেসরকারি টেলিভিশন থেকে আইনমন্ত্রীকে ফোন করা হয়। মন্ত্রীর বক্তব্যটি অস্পষ্টভাবে উপস্থাপিত হওয়ায় বিভ্রা’ন্তি ছড়িয়ে পড়ে।

শেয়ার করুন !
  • 1.3K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!