নারায়ণগঞ্জে এলাকাভিত্তিক লকডাউন শুরু

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

সরকার এখন জোনভিত্তিক লকডাউন করার যে সিদ্ধান্ত নিয়েছে তা ইতিমধ্যে কার্যকর করা শুরু হয়েছে। সবচেয়ে করোনা সং’ক্রমিত জেলার মধ্যে অন্যতম নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আমলাপাড়া, জামতলা এবং ফতুল্লার কুতুবপুর রুপায়ণ টাউন লকডাউন ঘোষণা করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে আরও ১০২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে নারায়ণগঞ্জে মোট আক্রা’ন্তের সংখ্যা দাড়াঁলো ৩ হাজার ৫’শ জনে।

গতকাল ৬ জুন (শনিবার) তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রা’ন্তের সংখ্যা ছিল ৩ হাজার ৩৯৮ জন। মোট সুস্থ ৯১০ জন। মোট মৃ’ত্যু ৮৫ জনের।

আজ রোববার (৭ জুন) স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (৬ জুন সকাল ৮টা হতে ৭ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় নতুন করে আক্রা’ন্ত হয়েছেন ১০২ জন, মোট আক্রা’ন্ত ৩ হাজার ৫০০ জন। নতুন কোন সুস্থের তথ্যও নেই, মোট সুস্থ ৯১০ জন। এবং গত ৫ দিন যাবত (৩, ৪, ৫, ৬ ও ৭ জুন) নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের দেয়া তথ্যমতে মোট মৃ’ত্যু ৮৫ জন। এ নিয়ে গত ১২০ ঘন্টায় নারায়ণগঞ্জে কোন মৃ’ত্যু নেই।

নতুন তথ্যানুসারে এলাকাভিত্তিক আক্রা’ন্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ২৮৮, বন্দর উপজেলায় ১০৩, সিটি কর্পোরেশন (এনসিসি) এলাকায় ১ হাজার ২৯৫, রূপগঞ্জ উপজেলায় ৫৩৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৯৯০ ও সোনারগাঁও উপজেলায় ২৮৫ জন। পুরো জেলায় ৩ হাজার ৫০০ জন।

এলাকাভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৭, বন্দর উপজেলায় ১৯, সিটি কর্পোরেশন (এনসিসি) এলাকায় ৫১৩, রূপগঞ্জ উপজেলায় ১০, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৯৩ ও সোনারগাঁও উপজেলায় ২৮ জন। পুরো জেলায় ৯১০ জন।

এলাকাভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে- আড়াইহাজার উপজেলায় ২, বন্দর উপজেলায় ২, সিটি কর্পোরেশন (এনসিসি) এলাকায় ৫৩, রূপগঞ্জ উপজেলায় ২, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৮, সোনারগাঁও উপজেলায় ৮ জন। পুরো জেলায় ৮৫ জন।

শেয়ার করুন !
  • 187
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!