নারী সহকর্মীকে ধ’র্ষণ, ব্যাংক এশিয়ার ম্যানেজার গ্রেপ্তার

0

যশোর প্রতিনিধি:

যশোরের কেশবপুরে অফিসের এক নারী অফিসারকে ধ’র্ষণের অভিযোগে বেসরকারি ব্যাংক- ব্যাংক এশিয়ার ম্যানেজার গ্রেপ্তার হয়েছেন। সোমবার (৮ জুন) সকালে তাকে গ্রেপ্তার করা হয়।

কেশবপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, শহরের প্যারাডাইস মোড়ের ৩য় তলা ভবনের ২য় তলার দক্ষিণ পাশের ফ্লাটে এসএমই ব্যাংক এশিয়া কর্পোরেশন কেশবপুর শাখার ম্যানেজার মো. আব্দুস সামাদ (৩৬) জোর খাটিয়ে তার বাসায় একই অফিসের এক নারী ফিল্ড অফিসারকে ধ’র্ষণ করেন। ঘটনার পর পরই ওই নারী থানায় উপস্থিত হয়ে ম্যানেজারের বিরু’দ্ধে মামলা করেন। পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসএমই ব্যাংক এশিয়া কর্পোরেশন কেশবপুর শাখার ম্যানেজার মো. আব্দুস সামাদকে গ্রেপ্তার করে।

তিনি রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার সিংগা পূর্বপাড়া গ্রামের মো. বাদল উদ্দিন মন্ডলের ছেলে। ওই ভবনের ২য় তলায় ব্যাংক ও ম্যানেজারের বাসা। ওই নারী সকালে ব্যাংকের মূল ফটক বন্ধ দেখে চাবি আনতে ম্যানেজারের বাসায় যান। দরজা খুলে ম্যানেজার মো. আব্দুস সামাদ তাকে ভেতরে এসে বসতে বলে ঘরের দরজা লাগিয়ে দেন। পরে বল প্রয়োগ করে এমন ঘটনা ঘটান।

এ সময় ওই নারীর আর্ত চিৎকারে ব্যাংকের অন্য কর্মচারীরা এসে তাকে উদ্ধার করেন এবং থানায় নিয়ে যান। ওই নারী ফিল্ড অফিসারের বাড়ি কেশবপুর উপজেলার জাহানপুর এলাকায়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দিন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। সেই সাথে অভিযুক্ত মো. আব্দুস সামাদকেও গ্রেপ্তার করা হয়েছে। পরে থানায় অভিযোগ লিখে নেয়ার পর দ্রুত ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্যাংকের কয়েকজকন কর্মী উপস্থিত সাংবাদিকদের জানান, এর আগেও ওই ম্যানেজারের দ্বারা ব্যাংকের কয়েকজন নারী কর্মী নানাবিধ অ’প্রীতিকর ঘটনার শি’কার হয়েছেন। কিন্তু সামাজিক মর্যাদার কথা ভেবে কেউই অভিযোগ করেননি, এড়িয়ে গেছেন। কয়েকজন চাকরি ছেড়ে চলে গেছেন।

শেয়ার করুন !
  • 716
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!