দশম শ্রেণির মাদ্রাসা ছাত্র ২য় শ্রেণির ছাত্রীকে ধ’র্ষণ করে পলাতক!

0

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা জেলার নাঙ্গলকোটে দশম শ্রেণিতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রের লাল’সার শি’কার হলো আপন জেঠাতো বোন। ২য় শ্রেণিতে পড়ুয়া সেই ছাত্রীকে বারবার ধ’র্ষণ করার ঘটনা জানাজানি হলে পালিয়ে যায় আশরাফুল ইসলাম মাহিন (১৯)।

পলাতক মাহিন উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের কেকৈয়া গ্রামের সৌদি প্রবাসী আলাউদ্দিনের ছেলে এবং স্থানীয় জোড্ডা মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র।

সোমবার বিকেলে ভিক্টিম শিশুর মা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় অভিযোগ জমা দেন।

এজাহার সূত্রে জানা যায়, মাহিন তার চাচার ঘরে ঘুমাতো। আর শিশুটি থাকতো পাশের কক্ষে তার অসুস্থ দাদীর কাছে। এ সুযোগে মাহিন একাধিকবার এই কাণ্ড ঘটায়। গত ৩০ মার্চ রাতে এক পর্যায়ে শিশুটির ব্যথা ও রক্তপাত হলে পরদিন তার মা দৌলখাঁড় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে তার প্রাথমিক চিকিৎসা করান। তখনো শিশুটি ভয়ে আসল ঘটনা কাউকে বলেনি।

এরপর ঈদুল ফিতরের দিন রাতে ওই শিশুর মা তার বাপের বাড়ি যাবে বলে তাকে তার দাদীর সাথে ঘুমাতে বলে। তখন সে সেখানে ঘুমাতে অ’নীহা প্রকাশ করে জানায়, ওখানে ঘুমালে মাহিন তার সাথে খারাপ কাজ করে।

এ পর্যায়ে ঘটনাটি জানাজানি হলে একটি পক্ষ বিষয়টি চাপা দেয়ার চেষ্টা চালায় এবং তার মাকে থানায় মামলা না দিতে চাপ দেয়। অবশেষে সব চাপ সামলে সোমবার বিকেলে ওই শিশুর মা থানায় অভিযোগ জমা দেন।

এ ঘটনায় মাহিনের মা কাজল বেগমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। প্রতিবারই একটি মেয়ে ফোন রিসিভ করে তার মা বাড়িতে নেই বলে জানান।

নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় অভিযোগ জমা দিয়েছেন। শিশুটি আদালতে স্টেটমেন্ট দিয়েছে। তার মেডিকেল পরীক্ষাও হয়েছে। অভিযুক্ত মাহিনকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

শেয়ার করুন !
  • 2.1K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!