মার্কিন প্রেসিডেন্ট পদে দাঁড়াচ্ছেন রক!

0

আন্তর্জাতিক ডেস্ক:

হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন, যার ছবি গ্ল্যামার জগতের নানা পত্র পত্রিকায় প্রায়ই দেখা যায় কাভার পেজে। এবার শোনা যাচ্ছে, সাবেক পেশাদার রেসলার ও হলিউডি একশন হিরো হিসেবে সফল এই তারকা মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদে দাঁড়াতে পারেন।

তবে তার ভক্তরাই এই গুঞ্জনের পালে বাতাস দিচ্ছেন। এক সপ্তাহ আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘দ্য রক’ এর দেয়া এক বক্তব্যকে কেন্দ্র করে বিষয়টি নিয়ে কয়েক ধাপ এগিয়ে চিন্তা করছেন ভক্তরা।

ওই ভিডিও বার্তার ক্যাপশনে রক লিখেছিলেন, আপনারা কোথায়? আমাদের দেশ পঙ্গু হয়ে গেছে এবং হাঁটু গেড়ে বসে পরিবর্তনের আশায় প্রার্থনা করছে। আমাদের সহানুভূতিশীল নেতারা কোথায়?

রক সেখানে আরও লেখেন, দেশের সবচেয়ে কঠিন সময়ে যেই নেতা দেশকে এক করতে পারেন, অনুপ্রেরণা দিতে পারেন, পদক্ষেপ গ্রহণ করে জবাবদিহিতা নিশ্চিত করতে পারেন, সব রঙের মানুষকে আপন করে নিতে জানেন, যে নেতা বলতে পারেন যে- আমরা পারি, একসঙ্গে হয়ে পরিবর্তন আনতে, এমন নেতা কোথায়?

ওই পোস্টে রক আরো লেখেন, আপনারা যেহেতু আছেন, একদিন নিশ্চয়ই এমন শক্তিশালী নেতা আসবেন। পরিবর্তনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

আর রকের এমন বক্তব্যের পর থেকেই তার ভক্তরা চাইছেন তাদের প্রিয় তারকা যেন প্রেসিডেন্ট হিসেবে আমেরিকার দায়িত্ব নেন। তারা তাকে এখনই সেই প্রক্রিয়ায় যুক্ত হওয়ার আহ্বান জানিয়েছেন। এবং সমর্থকরা সেখানে তার পক্ষে জরিপ চালানোর কথা বলেন।

যার প্রেক্ষিতে ওডসচেকার ডটকম নামের একটি বেটিং ওয়েবসাইট একটি জরিপ চালায়। সেখানে দেখা যায়, মার্কিন প্রেসিডেন্ট পদের প্রশ্নে জনগণের ভোটে ৩য় স্থানে আছেন ‘দ্য রক’ ওরফে ডোয়াইন জনসন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শক্তিশালী বক্তব্যটি ভাইরাল হওয়ার পর তার ভোট ৩.৩৪ শতাংশ বেড়ে গেছে। প্রথম ও দ্বিতীয় স্থানে আছেন ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেন।

তবে কি রক আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন?- এমন প্রশ্ন এখন আমেরিকাসহ বিশ্বের নানা প্রান্তের ভক্তদের।

শেয়ার করুন !
  • 279
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!