মাদ্রাসার ভেতরে ছাত্রের মাকে শ্লী’লতাহা’নি, শিক্ষক গ্রেপ্তার

0

খুলনা প্রতিনিধি:

মাদ্রাসার ভেতরে এক শিক্ষার্থীর মাকে শ্লী’লতাহা’নির অভিযোগে খুলনার পাইকগাছায় মাদ্রাসা শিক্ষক মো. মেহেরুল্লাহ শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার সকালে তাকে পাইকগাছার নাছিরপুর রেজাকপুর বাইতুলনূর আয়েশা বুকমি হাফেজিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই মাদ্রাসার শিক্ষক।

এর আগে মঙ্গলবার রাতে শিক্ষক মেহেরুল্লার বিরু’দ্ধে পাইকগাছা থানায় মামলা হয়। মেহেরুল্লাহ শেখ সাতক্ষীরার তালা খলিল নগর এলাকার একিম শেখের ছেলে।

জানা যায়, মঙ্গলবার সকালে ছেলের পড়াশোনার ব্যাপারে কথা বলতে ওই গৃহবধূ মাদ্রাসায় গেলে শিক্ষক মেহেরুল্লাহ শেখ তাকে খারাপ ইঙ্গিত করে। তারপর অফিস কক্ষের দরজা আটকে তার ওপর ঝাঁ’পিয়ে পড়ে। এক পর্যায়ে ওই গৃহবধূ তাকে ফেলে দিয়ে অফিস কক্ষ থেকে দৌড়ে বেরিয়ে যান।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এজাজ শফী বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে মেহেরুল্লাহ শেখকে গ্রেপ্তার করে।

২ কোটি টাকা খরচে বিদায়ী ম্যাচের আয়োজনে রাজি নন মাশরাফি

দেশের প্রথম শ্রেণির ক্রিকেটাররা ভালো পারিশ্রমিক পাচ্ছে না। টেস্ট ক্রিকেটও উন্নতি হচ্ছে না। আর এমন পরিস্থিতিতে ২ কোটি টাকা খরচে নিজের বিদায়ী ম্যাচ খেলতে রাজি হননি মাশরাফি বিন মর্তুজা। ২ কোটি টাকায় বিদায়ী সিরিজ আয়োজনের পরিবর্তে সেই অর্থ প্রথম শ্রেণির ক্রিকেটে খরচের পরামর্শ টাইগারদের সাবেক অধিনায়কের।

ইএসপিএন ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে ম্যাশ জানিয়েছেন, পাকিস্থানের বিপক্ষে ২০১৯ বিশ্বকাপের শেষ ম্যাচ খেলেই ক্রিকেটকে বিদায় জানাতে প্রস্তুত ছিলেন তিনি। কিন্তু, সেজন্য জিম্বাবুয়ের বিপক্ষে বিশেষ ওয়ানডে সিরিজ আয়োজনের পক্ষে ছিলেন না। বিসিবি সভাপতির সাথে আলোচনা করে বিপিএল খেলেন।

অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে দেন জিম্বাবুয়ে সিরিজের পর। তার জন্য ২ কোটি টাকায় বিদায়ী সিরিজ আয়োজনের পরিবর্তে সেই অর্থ প্রথম শ্রেণির ক্রিকেটে খরচের পরামর্শ মাশরাফির। সেই সাথে ২০২৩ বিশ্বকাপের আগে নতুন অধিনায়ক তৈরি করা সম্ভব বলে মনে করেন ম্যাশ।

শেয়ার করুন !
  • 6.9K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!