মায়ের চিকিৎসা খরচের জন্য চুরির দায়ে নির্যা’তিত কিশোরকে দেখতে হাজির পুলিশ সুপার

0

লালমনিরহাট প্রতিনিধি:

মায়ের চিকিৎসা খরচ যোগাতে তেল চুরির ঘটনায় লালমনিরহাটে কিশোর মমিনুলের উপর নির্যা’তন মেনে নিতে পারছেন না এলাকার মানুষ। কিশোর মমিনুলের বাড়িতে কান্নার রোনাজারি। আহত ছেলের জন্য কেঁদে মমিনুলের মা আরও অসুস্থ হয়ে পড়েছেন।

এমন খবর পেয়ে আজ বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাটের পুলিশ সুপার কিশোরের অসুস্থ মায়ের খবর নিতে ছুটে যান তার বাড়িতে। দিয়েছেন নগদ টাকা, খাদ্য সামগ্রী ও ফল। পাশাপাশি তাগিদ দিয়েছেন মমিনুলকে এ ধরনের কাজ না করতে।

জানা যায়, টাকার অভাবে মায়ের চিকিৎসা করাতে না পেরে দিশেহারা কিশোর মমিনুল গত মঙ্গলবার (৯ জুন) বিকেলে শহরের মিশন মোড় এলাকার সীমান্ত শপিং মল সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিক্সা থেকে ৩ কেজি ওজনের তেলের কন্টেইনার চুরি করে। এ সময় অটোচালক তাকে আটকে একদফা পে’টায়। তারপর সেখানে হাজির হন স্থানীয় প্রভাবশালী আশরাফ আলী লাল মিয়া। দ্বিতীয় দফায় আবারও শুরু হয় ব্যাপক মা’রধর।

লাল মিয়া তাকে এক পর্যায়ে মমিনুলকে মাটিতে ফেলে গলায় মুখে হাতে পা দিয়ে চেপে ধরে মধ্যযুগীয় কায়দায় চালায় নির্যা’তন। সেই (মঙ্গলবার) রাতেই ভাইরাল হয় ওই ভিডিওটি। তোলপাড় শুরু হয় প্রশাসনে। মঙ্গলবার গভীর রাতে সদর থানা পুলিশ গ্রেপ্তার করে লাল মিয়াকে।

এরপর গতকাল বুধবার (১০ জুন) দিনভর অভিযান চালিয়ে পুলিশ আরও ৩ জনকে গ্রেপ্তার করে। তাদের কোর্টে পাঠালে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে পাঠান জেল হাজতে। কিন্তু তাতেও ক্ষান্ত হননি মমিনুলের পরিবার ও প্রতিবেশিরা। তারা চান, এই নির্যা’তনের সুষ্ঠু বিচার হোক।

এদিকে, কিশোর মমিনুল ও তার মা মায়ের অবস্থা জানতে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের উপকন্ঠে অবস্থিত আবাসনে গিয়েছিলেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা। পুলিশ সুপার কিশোর মমিনুল ও তার মায়ের পাশে দাড়িয়ে বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।

এ সময় তিনি তাদের সহযোগিতা হিসেবে নগদ ২ হাজার টাকা, চাল ডালসহ বিভিন্ন খাদ্যসামগ্রী ও ফলমূল প্রদান করেন।

পুলিশ সুপার জানান, আইন কোনমতেই নিজের হাতে তুলে নেয়া ঠিক না। এ ঘটনায় আমরা ৪ জনকে গ্রেপ্তার করেছি, অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আর মমিনুলকেও ফিরে আসতে হবে স্বাভাবিক জীবনে।

শেয়ার করুন !
  • 110
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!