প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনায় ছাত্রলীগের দোয়া মাহফিল

0

সময় এখন ডেস্ক:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ জীবন কামনায় ছাত্রলীগ এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করে। ১২ তম কা’রামুক্তি দিবস উপলক্ষ্যে এ আয়োজন করা হয়।

আজ ১২ জুন, বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে বাদ যোহর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এ সময় বলেন, ১৯৭৫ এ পুরো পরিবারকে হারানোর পর থেকে শেখ হাসিনা তাঁর রাজনৈতিক জীবনে বহু ষড়’যন্ত্রের মুখে পড়েও আপোসহীনতার কারণেই রাজনীতিতে এক ইতিহাস গড়ে তুলতে পেরেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত। তাঁর নেতৃত্বে দেশ উন্নয়নের উচ্চ সোপানে পৌঁছে যাচ্ছে। তাঁর জন্য ছাত্রলীগ সব সময় নিবেদিত ছিল, ভবিষ্যতেও থাকবে। আমরা তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করি।

এদিকে, সন্ধ্যার ৭টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল উপাসনালয়ে এক বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ সময় বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ বিশ্বজুড়ে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। করোনা মোকাবেলায় তাঁর ক্লান্তিহীন পরিশ্রম ও কার্যকরী নির্দেশনায় অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ এখনও কিছুটা ভালো অবস্থানে রয়েছে। শেখ হাসিনার হাতে থাকলে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। তাঁর নেতৃত্বে করোনা মোকাবেলা করেই দেশকে আমরা আরও উন্নতির মহাসড়কে নিয়ে যাব।

প্রসঙ্গত, সেনা সমর্থিত ১/১১ তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই তৎকালীন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে কারাগা’রে পাঠানো হয়। ১১ মাস পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ জেল থেকে মুক্তি পান শেখ হাসিনা।

জেলে শেখ হাসিনা অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য তাঁর মুক্তির দাবি ওঠে বিভিন্ন মহল থেকে। আওয়ামী লীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের ক্রমাগত চাপ, আপোসহীন মনোভাব ও অটল দাবির মুখে তত্ত্বাবধায়ক সরকার শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়।

শেয়ার করুন !
  • 93
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!