নামাজ, হাদিস-কোরআনে শান্তি মিলছে বলে মিডিয়া ছাড়লেন সুজানা

0

বিনোদন ডেস্ক:

১৬ বছরের ক্যারিয়ারকে গুডবাই বললেন মডেল অভিনেত্রী সুজানা জাফর। তিনি বর্তমানে দুবাইতে অবস্থান করছেন। মিডিয়া ছেড়েছেন অবশ্য বেশ কিছুদিন আগেই। ৩ বছর আগে বুটিক্স ব্যবসায় নামেন, তখনই ধীরে ধীরে নিজেকে মিডিয়া থেকে গুটিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন। সেজন্য বছরে বেছে বেছে দু-একটি কাজ করেছেন। এর বাইরে ব্যবসায় মনোযোগ দিয়েছেন। পাশাপাশি কিছু আশ্রম ও অ’সহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন।

২০১৮ সালের নভেম্বরে ওমরাহ্‌ হজ পালনের পর মিডিয়া থেকে মন আরও সরে যায় তার। তিনি বলেন, গত ৩ বছরে দু-একটি কাজ করতে গিয়ে দেখেছি, মিডিয়া অনেক পরিবর্তন হয়ে গেছে। সত্যি কথা বলতে প্রথমদিকে কাজের যেমন পরিবেশ ছিল, এখন তেমনটা পাইনি। অন্যের কথা বলে তো আমার লাভ নেই, আমার কাছে এখন মিডিয়া জায়গাটা কমফোর্টেবল না। উপলব্ধি হলো, মিডিয়া আর আমার জন্য না। যেখানে ট্যালেন্টের মূল্য কম সেখান থেকে আমি সরে আসতে চেয়েছি। বুটিক্স ব্যবসায় মানুষের কাছ থেকে অনেক রেসপেক্ট পেয়েছি।

তিনি বলেন, ছোটবেলা থেকেই নামাজ আদায় করতাম, কোরআন পড়তাম। এটা হয়তো অনেকের অজানা ছিল। করোনায় গত ৩ মাসে হোম কোয়ারান্টাইনে থেকে আমি কোরআন, হাদিস থেকে অনেক বেশি জ্ঞান নিয়েছি। সেসব জ্ঞান থেকে আমার মনে হয়েছে মিডিয়াতে আমার কাজ করা ঠিক না এবং মন থেকে কাজের উদ্দীপনা আসছে না।

গত ৩ মাসে কোরআন, হাদিস থেকে যা শিখেছি সেখান থেকে আমি বেশি শান্তি পেয়েছি, যা আগে কখনই পাইনি। মিডিয়া ছাড়ার জন্য কেউ আমাকে বাধ্য করেনি। আমার মন থেকে মিডিয়ায় কাজের ইচ্ছে ন’ষ্ট হয়ে গেছে। তাই আমি মিডিয়াতে আর কাজ করবো না।

তিনি আবারো বিয়ে করতে চান, তবে তার ভাষ্য অনুযায়ী- মন থেকে চাই আমার যিনি জীবনসঙ্গী হবেন তিনি ইসলামিক মাইন্ডের একজন সৎ মানুষ হবেন।

শেয়ার করুন !
  • 517
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply