বান্ধবী রিয়াকে ৯ ঘন্টা জেরায় যে তথ্য পাওয়া গেল

0

বিনোদন ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতকে কেন্দ্র করে জটিলতা ক্রমশ বাড়ছে। তার এমন নিদারুণ সিদ্ধান্তের পেছনে পেশাগত কারণ, না প্রেমঘটিত কারণ, তা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশ। এ মুহূর্তে সবার নজর সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকে। এই বলিউড নায়িকার বয়ান তদন্তের স্বার্থে অত্যন্ত জরুরি বলে মনে করে মুম্বাই পুলিশ। গতকাল পুলিশ রিয়া চক্রবর্তীতে ৯ ঘণ্টা জিজ্ঞাসা’বাদ করে।

সেখানে রিয়া স্বীকার করে তাদের মধ্যে প্রেম ছিল, তারা লিভ ইন করছিল। এবং তাদের এই বছর বিয়ের প্ল্যানের কথাও স্বীকার করে। তারা একত্রে বাড়ি কেনার প্ল্যানও করেছিল। পুলিশ রিয়ার ফোন স্ক্যান করেছে। সেখানে তাদের ম্যাসেজ, ছবি, ভিডিও সব চেক করা হবে।

রিয়া এটাও বলেছে সুশান্তের আত্মহ’ত্যার আগে তারা ব্রেকআপ করে এবং তাদের মধ্যে বেশ বড় ধরণের কথা কা’টাকাটি হয়। পুলিশ এই বিষয়টিকে আমলে নিয়েছে। এদিকে পুলিশ ইয়াশ রাজের কাছে সুশান্তের সাথে তাদের চুক্তিপত্রের কপি চেয়েছে।

বুধবার সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু তথা পরিচালক মুকেশ ছাবড়াকে ডেকে পাঠায় পুলিশ। প্রায় ৭ ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসা’বাদ করা হয়েছে বলে জানা গেছে। এদিকে মুম্বাই পুলিশ সুশান্তের বাসা থেকে ৫টি ডায়েরি উদ্ধার করেছে। তার এই ডায়েরি ঘটনার জট খুলতে অনেকটা সাহায্য করবে বলে মনে করছে মুম্বাই পুলিশ। তারা ইতিমধ্যে ১০ জনকে জিজ্ঞাসা’বাদ করেছে। সুশান্তের মৃ’ত্যুর আগে ১০ দিন তার সঙ্গে যাদের দেখা বা কথাবার্তা হয়েছে, তাদেরও জেরা করা হবে।

এদিকে কাস্টিং নির্দেশক তথা বন্ধু মুকেশ ছাবড়ার বয়ান পুলিশ রেকর্ড করেছে। তার কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। মুকেশ জানিয়েছেন, সুশান্ত দুর্দান্ত অভিনেতা ছিলেন। তবে ইন্ডাস্ট্রি সুশান্তকে কোনো কাজ দিচ্ছিল না বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে অভিযোগ উঠেছে, এ ব্যাপারে খোলাসা করে কিছু বলেননি তিনি।

মুকেশ বলেছেন, সুশান্ত অত্যন্ত বুদ্ধিমান অভিনেতা ছিল। ফোনে কথা বলতে ও খুব একটা পছন্দ করত না। সাধারণত আমি ফোন করতাম। অধিকাংশ সময় ও ফোন কেটে দিত। প্লে-স্টেশনে গেম খেলা পছন্দ ছিল সুশান্তের। আর বই পড়তেও ও খুব ভালোবাসত। বিশেষ করে কোয়ান্টাম ফিজিক্সের বই পড়তে সুশান্ত বেশি পছন্দ করত। ২৭ মে মুকেশের জন্মদিনের তার সঙ্গে সুশান্তের কথা হয়েছিল। আর তাদের মধ্যে স্বাভাবিক কথাবার্তা হয়েছিল বলে জানা গেছে।

পুলিশ মুকেশের কাছে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র চুক্তিপত্রের কপি চেয়ে পাঠিয়েছে। মুকেশ এই ছবির পরিচালনার দায়িত্বে আছেন। তিনি সুশান্তের প্রথম ছবি ‘কাই পো চে’র কাস্টিং নির্দেশক ছিলেন। মুকেশ সুশান্তের অত্যন্ত কাছের বন্ধু। এই বলিউড সুপারস্টারের শেষকৃত্যে তিনি অংশ নিয়েছিলেন।

শেয়ার করুন !
  • 83
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!