কক্সবাজারের সাবেক এমপি বদির করোনা পজেটিভ

0

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া ও টেকনাফ আসনের সাবেক এমপি আব্দুর রহমান বদির করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (১৯ জুন) কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার পর তার করোনা পজেটিভ ফল আসে। রাত ৮টার দিকে বদির প্রেস সচিব হেলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

হেলাল উদ্দিন জানান, উন্নত চিকিৎসার জন্য বর্তমানে ঢাকার পথে রওয়ানা দিয়েছেন বদি। তবে তার স্ত্রী বর্তমান সংসদ সদস্য শাহিন আক্তারের শরীরে করোনা সং’ক্রমণের উপস্থিতি পাওয়া যায়নি। কিছুদিন আগে এমপি বদির জ্বর ও মাথা ব্যথাসহ করোনার উপসর্গ দেখা দেয়। পরে স্বপরিবারে বাড়িতে অবস্থান করে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল পাঠান কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে। এতে তার করোনা পজেটিভ আসলেও স্ত্রী শাহিন আক্তারের নেগেটিভ আসে। তবে শাহিন আক্তারের শরীরে টাইফয়েড ধরা পড়ে।

হেলাল উদ্দিন জানান, সাবেক এমপি বদি শারীরিকভাবে সুস্থ আছেন। এরপরও উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যায় কক্সবাজার থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। তবে ঢাকায় তিনি কোথায় এবং কোন হাসপাতালে চিকিৎসা নেবেন সে বিষয়ে তিনি কিছুই জানাননি।

যমুনা গ্রুপের চেয়ারম্যান বাবুল করোনায় আক্রা’ন্ত

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনা ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন। বর্তমানে তিনি এভার কেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বৃহস্পতিবার (১৯ জুন) রাতে নুরুল ইসলাম বাবুল জানান, তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে।

জানা গেছে, গত রবিবার (১৪ জুন) অফিস করার সময় নুরুল ইসলাম বাবুল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার (১৫ জুন) বাবুলের করোনা ভাইরাস পরীক্ষার ফল ‘পজেটিভ’ আসে। তবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির আগে দুবার তার করোনা টেস্ট করা হয়েছিল। তবে দুবারই ফলাফল নেগেটিভ এসেছিল।

যমুনা গ্রুপের এক কর্মকর্তা বলেন, বাবুলের এক মেয়ে ও মেয়ের স্বামী অসুস্থ। তবে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের বাসার ৬/৭ জন কর্মী অসুস্থ হওয়ায় তাদের ছুটিতে পাঠানো হয়েছে। যমুনা গ্রুপের ওই কর্মকর্তা বলেন, সম্প্রতি যমুনা গ্রুপের দুজন কর্মচারী করোনায় আক্রা’ন্ত হয়ে মা’রা গেছেন।

বাবুলের স্ত্রী সালমা ইসলাম সংসদ সদস্য। তিনি এখনও সুস্থ আছেন।

যমুনা গ্রুপ বাংলাদেশে বড় শিল্প গ্রুপের একটি। বস্ত্র, রাসায়নিক, চামড়া, মোটর সাইকেল, ইলেকট্রনিক্স, বেভারেজ, টয়লেট্রিজ উৎপাদন করছে এই গ্রুপটি। দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন এই গ্রুপটির মালিকানাধীন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!