‘এই প্রোফাইলের মালিক মৃ’ত’- ছবি দিয়েই র‍্যাব সদস্যের গলায় ফাঁ’স

0

সময় এখন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক প্রোফাইলে এখন নজর দিলেই দেখা যাচ্ছে, মাত্র ক`ঘণ্টা আগেই প্রোফাইল ছবি পরিবর্তন করেছেন এর মালিক। আর সেই প্রোফাইল ছবিতে লিখেছেন, ‘এই প্রোফাইলের মালিক মৃ’ত’

সত্যিই এই প্রোফাইলের মালিক এখন মৃ’ত। গলায় ফাঁ’স দিয়েছেন তিনি। আইডির মালিকের নাম জাকির হোসেন। তিনি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর একজন সদস্য ছিলেন।

গতকাল শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। সেই ঘটনার জের ধরে তার মামা শ্বশুর এসে স্ত্রীকে নিয়ে তাদের বাড়িতে চলে যান। আর সেই রাতে স্ত্রীর মোবাইল ফোনে, ‘আজ থেকে কোনো কথা হবেনা’ লিখে ম্যাসেজ পাঠান তিনি।

দাম্পত্য ক’লহের জেরে স্ত্রী বাড়ি ছেড়ে চলে যাওয়ায় রংপুর র‌্যাব-১৩ এর গোয়েন্দা শাখায় কর্মরত জাকির হোসেন (২৭) গলায় ফাঁ’স দিয়েছেন। রংপুর মেট্রোপলিটান পুলিশ (আরএমপি) এর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রশীদ ঘটনাটি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, র‌্যাব সদস্য জাকির হোসেন রংপুর নগরীর কলেজ রোড হাবিবনগর এলাকায় বাসা ভাড়া নিয়ে স্ত্রীসহ বসবাস করতেন। শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এই ঘটনার জেরে তার মামা শ্বশুর এসে স্ত্রীকে নিয়ে তাদের বাড়িতে চলে যান।

সেই রাতেই স্ত্রীর মোবাইল ফোনে, “আজ থেকে কোন কথা হবেনা” লিখে ম্যাসেজ পাঠান তিনি। এছাড়াও ডায়রিতে কিছু কথা লিখে রাতেই (সম্ভবত) গলায় ফাঁ’স দেন।

বাসার মালিক হাফিজুর রহমান জানান, জাকির হোসেন এবং তার স্ত্রী মাত্র ৬ মাস আগে এই বাসা ভাড়া নেন। শনিবার সকাল পর্যন্ত তাদের কোনও সাড়া শব্দ না পেয়ে এবং ঘরের দরজা বন্ধ পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ পুলিশ ফোর্স নিয়ে আসেন।

এরপর বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে ভেতরে গলায় ফাঁ’স দেয়া অবস্থায় জাকির হোসেনের ডেডবডি উদ্ধার করা হয়।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!