ইউটিউব দেখে অ’স্ত্র বানিয়ে প্রেমিকাকে খু’ন করে ভারতীয় যুবক!

0

কলকাতা প্রতিনিধি:

ভারতের রিজেন্ট পার্কে তরুণী খু’নের তদন্তে নেমে চক্ষুচড়কগাছ তদন্তকারীদের। জানা গেছে, দীর্ঘদিন ধরে প্রেমিকাকে খু’নের ছক কষছিল অভিযুক্ত জয়ন্ত। কিন্তু কীভাবে করা যায়? এর সমাধান দিয়েছে ইউটিউব। ভিডিও দেখেই প্রেমিকা প্রিয়াঙ্কা পুরকায়েতকে খু’নের জন্য এটি তৈরি করেছিল জয়ন্ত হালদার!

জানা গেছে, ইউটিউবের যে ভিডিও দেখে এসব বানানো শিখেছে জয়ন্ত তাতে দেখা গেছে, স্টিলের রডের পেছনে রয়েছে একটি ক্যাপ। যেখানে মার্বেল রাখার জন্য রয়েছে জায়গা। আর ক্যাপের পেছনে বোতলের ঢাকনা। ঢাকনার মাঝে একটি ছোট ফুটা। আর মার্বেলের সামনে রাখা পটকা। (নিরাপত্তার স্বার্থে পুরো প্রক্রিয়া এখানে উল্লেখ করা হয়নি)।

এভাবে ইউটিউব থেকে শিখে তা দিয়েই লক্ষ্যভেদ করে জয়ন্ত। কিন্তু নিজের বানানো যন্ত্রে সম্পূর্ণ ভরসা রাখতে পারেনি সে। তাই মৃ’ত্যু নিশ্চিত করতে কো’পায় প্রিয়াঙ্কাকে।

আরও জানা গেছে, লকডাউনের সময় পেশায় গাড়িচালক জয়ন্তর বিশেষ কাজ ছিল না। তাই টাকার জন্য সে তার প্রেমিকা প্রিয়াঙ্কাকে ব্ল্যাকমেল করত কি না, তা পুলিশ খতিয়ে দেখছে।

প্রসঙ্গত, প্রেমিক জয়ন্ত বিবাহিত জানার পরই তার সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেছিলেন রিজেন্ট পার্কের বাসিন্দা প্রিয়াঙ্কা। যা মেনে নিতে পারেনি অভিযুক্ত। একাধিকবার বুঝিয়েও প্রেমিকাকে ফেরাতে না পারায় শনিবার সকালে নিজের তৈরি পাইপগান দিয়ে তরুণীকে খু’ন করে যুবক। ঘটনার কয়েক ঘণ্টা পরই গ্রেপ্তার করা হয়েছে তাকে।

‘ট্রায়াল সফল হলে করোনার টিকা পাওয়া যাবে সেপ্টেম্বরের মধ্যেই’

করোনা ভাইরাস প্রতিরোধে টিকা তৈরিতে একাধিক প্রজেক্টে সহায়তা দিয়েছে ব্রিটিশ সরকার। এসব প্রজেক্ট নিয়ে বেশ আশাবাদী দেশটি। ব্রিটেনের বাণিজ্য মন্ত্রী অলোক শর্মা জানিয়েছেন, উদ্ভাবিত টিকার ট্রায়াল সফল হলে সেপ্টেম্বরের মধ্যেই টিকা পাওয়া যাবে।

ব্রিটেনে অক্সফোর্ড ইউনিভার্সিটির পাশাপাশি ইম্পেরিয়াল কলেজ লন্ডনের গবেষকরাও করোনার টিকা নিয়ে কাজ করছেন। এতে ৪০ মিলিয়ন পাউন্ডসহ প্রয়োজনীয় সহযোগিতা দিয়েছে ব্রিটিশ সরকার।

বিশ্বে সবচেয়ে বেশি করোনা সং’ক্রমণে ব্রিটেনের অবস্থান ৫ম। দেশটিতে ৩ লাখ ৩ হাজার ১১০ জন করোনায় আক্রা’ন্ত হয়েছেন এবং মা’রা গেছে ৪২ হাজার ৫৮৯ জন।

শেয়ার করুন !
  • 16
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!