রাগ না করে উল্টো সুশান্তের ভক্তদের অনুরোধ করলেন সালমান

0

বিনোদন ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম নিয়ে ঝড় উঠেছে। অভিনেতার ফ্যান কিংবা সাধারণ মানুষ সোশ্যাল মিডিয়াতে বলিউডের এই নীতিকে সুশান্তের মৃ’ত্যুর জন্য দোষারোপ করছেন। সেই সঙ্গে বলিউডের বেশ কিছু তারকার দিকে আঙুল তুলেছেন নেটিজেনদের একাংশ। করণ জোহর, একতা কাপুরের পাশাপাশি সালমান খানকেও কাঠগড়ায় তোলা হয়েছে সুশান্তের আত্মহ’ত্যার জন্য।

বলিউডে পক্ষপাতিত্ব, ক্ষমতার অপ’ব্যবহার ও কোণঠাসা করে তোলার মতো একাধিক অভিযোগে সালমানকে নিয়েও সমালোচনা করা হচ্ছে। গত রবিবার সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর টুইটারে সমবেদনা জানাতে গিয়েও সমালোচিত হন সালমান। যদিও সেই দিকে নজর না দিয়ে এদিন নিজের ভক্তদের বিশেষ আর্জি জানিয়েছেন বলিউডের এই নায়ক।

এ দিন তিনি টুইট করে লিখেছেন, আমার ভক্তদের অনুরোধ করব সুশান্তের ভক্তদের কড়া প্রতিক্রিয়ায় রাগ না করে তাদের দুঃখ-শোকে শরিক হোন। এই সময় তার পরিবারের পাশে দাঁড়ান আপনারা।

ইতিমধ্যেই সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে সালমানসহ বলিউডের ৮ জন তারকার নামে মামলা করা হয়েছে বিহারের এক আদালতে। গত সপ্তাহতেই বিহারের বিভিন্ন জায়গায় সালমান ও করণ জোহরের কুশপুত্তলিকা পড়ানো হয়।

গত শুক্রবার সুশান্তের মৃ’ত্যুর প্রতিবাদে তার ভক্তরা বিহারের পাটনাতে সালমানের ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’ এর সামনে বিক্ষো’ভ দেখান। সেদিনই মুম্বইতে সালমানের বাড়ির সামনেও বিক্ষো’ভ দেখান সুশান্তের ভক্তরা। যদিও উভয় জায়গায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সুশান্তের প্রেমিকা রিয়ার বিরু’দ্ধে মামলা

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে মামলা করা হয়েছে। আত্মহ’ত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার বিরু’দ্ধে বিহারের আদালতে গতকাল শনিবার এ মামলা করা হয়েছে। আগামী ২৪ জুন মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

সুশান্তের সঙ্গে রিয়ার প্রেম ছিল বলে জানা গেছে। ঘটনার আগের রাতে রিয়াকে কলও করেছিলেন সুশান্ত। তবে রিয়া সেই কল ধরেননি। সুশান্তের মৃ’ত্যুর সপ্তাহখানেক আগে তার সঙ্গে মনোমালিন্য হয়েছিল রিয়ার। তার জেরে রিয়া ৬ জুন সুশান্তের ফ্ল্যাট ছেড়ে বান্ধবীর বাসায় ওঠেন।

শেয়ার করুন !
  • 47
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!