বগুড়ায় ক্রোককৃত চাল হতদরিদ্রদের বিতরণ করলো পুলিশ

0

বগুড়া প্রতিনিধি:

বগুড়ার কাহালু থানা পুলিশ কর্তৃক ক্রোককৃত ২ হাজার ৫০ কেজি চাল আদালতের আদেশে হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। সোমবার কাহালু থানা পুলিশ ক্রোককৃত চালের সাথে ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুর ডাল ও ১ কেজি করে আলু দিয়ে তা বিতরণ করেন।

চালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা পুলিশ সুপারের প্রতিনিধি সহকারি পুলিশ সুপার (নন্দীগ্রাম-সার্কেল) আহমেদ রাজিউর রহমান ও কাহালু উপজেলা নির্বাহী অফিসার মো. মাছুদুর রহমান।

বগুড়ার কাহালু থানা পুলিশ জানায়, গত ২৪ মে ভোরে বগুড়ার কাহালুর বীরকেদার কাজীপাড়ায় কালোবাজারে বিক্রির জন্য খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারের ঘরের সামনে ট্রাকে লোড দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে কাহালু থানা পুলিশ ৪১ বস্তা চাল ক্রোক করেন। এই ক্রোককৃত চাল পরে আদালতের মাধ্যমে এলাকার হত দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়।

সোমবার কাহালু থানা চত্বরে পৌরসভা সহ উপজেলার ৯টি ইউনিয়নের ২০৫ জনকে জনপ্রতি ১০ কেজি চাল এবং বগুড়া জেলা পুলিশের উদ্যোগে আরও ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মসুরের ডাল ও ১ কেজি করে আলু বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ হাসান, এস আই আশিকুর রহমান (আশিক), মহিউদ্দিন, গাউসুল আজম মো. ইফতেখায়ের ইসলাম, শামীম হোসেন, খয়ের উদ্দিন,

মানিক মিয়া, হাফিজুর রহমান, খোকন ভৌমিক, গুলবাহার, এ এস আই ওবায়দুল ইসলাম, জাহিদুল ইসলাম, মিলন হোসেন, আলমগীর হোসেন, জহুরুল ইসলাম, মমতাজ আলীসহ কাহালু থানার অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যবৃন্দ।

এদিকে এমন আয়োজনে আপ্লুত দরিদ্র মানুষজন। ত্রাণ নিতে আসা নিঃসন্তান বৃদ্ধা মোহছেনা খাতুন বলেন, এমন দিনে এই চাল ডালগুলা পায়া কত যে উপকার হইল, বলার মত না। আল্লাহ এই পুলিশদের আর তাদের পরিবারের লোকদের উপর রহমত দেক। অনেক দোয়া করি তাদের জন্য।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!