সুশান্তের ঘটনার পেছনে আদিত্য চোপড়া, ফেঁ’সে যাচ্ছে যশরাজ ফিল্মস?

0

বিনোদন ডেস্ক:

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে মামলা করা হয়েছে। প্ররোচনা দেওয়ার অভিযোগে তার বিরু’দ্ধে বিহারের আদালতে গতকাল শনিবার এ মামলা করা হয়েছে। আগামী ২৪ জুন মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। অন্যদিকে ঘটনার তদন্ত করতে পুলিশ সুশান্তের পরিবার, বন্ধু, প্রেমিকা, গৃহপরিচারকসহ আলাদাভাবে সব মিলিয়ে ১৪ জনকে জিজ্ঞাসা’বাদ করে তাদের বয়ান নিয়েছে।

কিন্তু মৃ’ত্যুর ৬ দিন পার হয়েও সুশান্তের ঘটনার সঠিক কারণ সম্পর্কে এখনো নির্দিষ্ট কোন কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। এদিকে তদন্তের জেরে মুম্বাই পুলিশের আদেশানুসারে সুশান্তের সঙ্গে চুক্তিপত্রের কপি জমা করল প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। গত ১৮ জুন বৃহস্পতিবার সুশান্তের সঙ্গে যশরাজের চুক্তি সংক্রান্ত যাবতীয় নথিপত্র জমা করার নির্দেশ দেয় বান্দ্রা থানার পুলিশ।

শনিবার মুম্বাই পুলিশের জোন-৯ এর ডিসিপি অভিষেক ত্রিমুখী জানান, সুশান্ত সিংহ রাজপুতের ঘটনার তদন্তকারী অফিসারকে যশরাজ ফিল্মস চুক্তিপত্র জমা দিয়েছে। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি।

এর আগে অতীতের এক সাক্ষাৎকারে সুশান্ত জানিয়েছিলেন, ক্যারিয়ারের শুরুতে তিনি চুক্তিবদ্ধ ছিলেন যশরাজ ফিল্মসের সঙ্গে। চুক্তি অনুযায়ী তার ৩টি ছবি করার কথা ছিল এই ব্যানারের সঙ্গে। তার মধ্যে ২টি ছবি ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ব্যোমকেশ বক্সী’ বাস্তবায়িত হলেও ৩য় ছবি ‘পানি’ নিয়ে শুরু হয়েছিল সমস্যা।

অথচ এই ছবিকে পুঁজি করে ১১ মাস এই অভিনেতাকে অন্য কোনো ছবিতে সই করতে দেননি যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। ‘পানি’ ছবিটি পরিচালনা করার কথা ছিল শেখর কাপুরের। সম্প্রতি টুইটে তিনি সে কথা স্বীকার করে জানান, এরপরই প্রথম ভেঙে পড়েন সুশান্ত। তবে কি ক্যারিয়ারের এই ব্যর্থতার কারণের আত্মহ’ত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত? বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ।

এরই মধ্যে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের কর্তৃপক্ষকে জরুরি তলব করেছে মুম্বাই থানা পুলিশ। আর পুলিশের আদেশানুসারে সুশান্তের সঙ্গে করা চুক্তি সংক্রান্ত যাবতীয় নথিপত্র ইতিমধ্যে জমা দিয়েছে যশরাজ ফিল্মস। এতে তদন্ত নতুন মোড় নিয়েছে। যেখানে ফেঁ’সে যাচ্ছে বলিউডের স্তম্ভ হিসাবে চিহ্নিত প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!