‘আহো ভাতিজা, আহো’ বলে ভাইরাল আফ্রিকান তরুণ (ভিডিও)

0

অনলাইন ডেস্ক:

বোরজা ইয়াঙ্কিকে নামে না চিনলেও চেহারায় চেনেনে না এমন নেটিজেন এখন বাংলাদেশে খুবই কম রয়েছেন। কারণ তার মুখে অদ্ভুত উচ্চারণের বাংলা আর তার মুখের ভঙ্গিমায় সবাই মজা পেয়ে গেছে।

মূলত হাসিভরা মুখের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে কোনও মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। বাংলা চলচ্চিত্রের আলোচিত খল নায়ক মনোয়ার হোসেন ডিপজলের সংলাপ ‘আহো ভাতিজা আহো’ কিংবা ‘বুকের ভেতর আগুন জ্বলে’ সহ বিভিন্ন ফেসবুক ইউটিউব জুড়ে ঘুরছে।

সর্বশেষ বোরজা ইয়াঙ্কির মুখে বাংলাদেশের জাতীয় সঙ্গীতের লাইন- ‘আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি’ শোনা গেছে। আবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সংবাদ সম্মেলনে বলা- ‘আমরা করোনার চাইতেও শক্তিশালী’- সংলাপ ইয়াঙ্কি গতকাল নিজের মতো করে বলেন। মাত্র ২৪ ঘণ্টা না হতেই সেটা দেখে ফেলেছেন ২৭ লাখ মানুষ। তার প্রায় প্রতিটি ভিডিওই মিলিয়ন মিলিয়ন ভিউ।

জানা গেছে, আফ্রিকান হলেও বোরজা ইয়াঙ্কি থাকেন কানাডায়। টরেন্টোর কিংসওয়েতে পড়েছেন। কেলভিন হাইস্কুলে থেকে ডিপ্লোমা সম্পন্ন করেছেন বোরজা ইয়াঙ্কি।

সেখানে এই তরুণ প্রবাসী বাংলাদেশির সাথে পরিচয় হয় তার। সেই প্রবাসী বাংলাদেশির মুখে বোরজা ইয়াঙ্কি বাংলা শুনে বলার চেষ্টা করতেন। সাম্প্রতিক সময়ের ভাইরাল সংলাপগুলোই ইয়াঙ্কি বলে সেটার ভিডিও করে ফেসবুকে শেয়ার করেন। আর সেসব ফেসবুকে দ্রুত ছড়িয়ে যায়। তার ইউটিউব চ্যানেলও আছে।

তার মুখে বাংলা শুনে মজা পাচ্ছেন বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসী এবং স্থানীয় বাংলাদেশিরা। কমেন্টের ঘরে তাকে উৎসাহ দেয়া হচ্ছে যেমন, তেমনি তাকে বাংলাদেশে বেড়িয়ে যাওয়ার জন্য আমন্ত্রণও জানাচ্ছেন অনেকে।

সোহেল খান লিখেছেন, বোরজা ব্রাদার, তুমি আমার মায়ের ভাষা বাংলাকে বিশ্বের দরবারে তুলে ধরেছ, তোমাকে জানাই অভিবাদন। মিথিলা ফারজানা লিখেছেন, তোমার হাসির মত তোমার মুখের বাংলাও অনেক সুন্দর। তোমাকে বাংলাদেশিদের পক্ষ থেকে অনেক শুভেচ্ছা।

বোরজা ইয়াঙ্কির ভিডিও:

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!