কাল আ.লীগের মনোনয়ন ফরম নিচ্ছেন মাশরাফি ও সাকিব

0

সময় এখন ডেস্ক:

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওডিআই টিমের ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা এবং টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম তুলবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

শনিবার (১০ নভেম্বর) বেলা ১২টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাশরাফি ও সাকিব রবিবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তারা ওবায়দুল কাদেরকে ফোন করেছিলেন। এ ব্যাপারে ওবায়দুল কাদেরের সঙ্গে আজ তাদের কথা হয়েছে।

মাশরাফি ও সাকিবের নির্বাচন প্রসঙ্গ:

গত জুনেই গণমাধ্যমে প্রকাশিত হয় মাশরাফি ও সাকিবের নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে। তখন আওয়ামী লীগ হাইকমাণ্ড সূত্রে জানা যায়, দলের সভানেত্রী শেখ হাসিনা নড়াইল সদর আসনে আগামী জাতীয় নির্বাচনে তুমুল জনপ্রিয় ও গণমুখী চরিত্রের মাশরাফিকেই মনোনয়ন দিতে মনঃস্থির করেছেন।

সম্প্রতি পরিকল্পনামন্ত্রী আ ফ ম মুস্তফা কামালও গণমাধ্যমকে জানিয়েছিলেন, আগামী নির্বাচনে মাগুরা থেকে সাকিব ও নড়াইল থেকে মাশরাফি আওয়ামী লীগের প্রার্থী হচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পৃথিবীর দেশে দেশে নির্বাচনে সেলিব্রেটিদের মনোনয়ন দেওয়া হয়। আমরা তৃণমূল থেকে আসা রাজনৈতিক কর্মীরা তো আছি। এই কথা বলে সেলিব্রেটিদের মনোনয়নদানের পক্ষে ইঙ্গিত করেন।

সময় এখন ডটকম আওয়ামী লীগের উপর মহলে অনুসন্ধান চালিয়ে নিশ্চিত হয়েছে, নড়াইল সদরে মাশরাফি বিন মতুর্জাকে মনোনয়ন দেওয়া হচ্ছে, মাগুরায় সাকিবকে নয়। আন্তর্জাতিক ময়দানে বাংলাদেশের ক্রিকেট যে উচ্চতায় পৌঁছেছে সেটি এগিয়ে নিতেই বিষয়টি বিবেচনায় রাখা হয়েছে। সবাই ভোটে গেলে মাঠে খেলবে কে- এই প্রশ্ন মাথায় রাখা হয়েছে।

ওবায়দুল কাদের তখন বলেছিলেন, ‘এবারের নির্বাচনে প্রার্থী মনোনয়নে নিয়ে কিছু চমক থাকবে, সেটা এখনও চূড়ান্ত রূপ নেয়নি। সাংস্কৃতিক, ক্রীড়া ক্ষেত্রে, মিড়িয়া ব্যক্তিত্ব এ ধরনের কিছু্ থাকবে। যাকেই মনোনয়ন দেওয়া হোক না কেন, তাকে উইনেবল প্রার্থী হতে হবে।’

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply