‘শিল্পী সমিতি নির্বাচনে জিতে বুঝেছি, এমপিও হতে পারি…’

0

বিনোদন ডেস্ক:

‘চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ৩৫৬ ভোট পেয়ে সভাপতি হয়েছিলাম। যেখানে ভোটার সংখ্যা ছিল ৫৭৯। সেদিন বুঝেছিলাম, আমার জনপ্রিয়তা কত। তখনই আমি ভেবেছি ভবিষ্যতে এমপি নির্বাচন করলেও সেটা জয় পাওয়া সম্ভব, যদি জনগণ পাশে থাকে।’ নির্বাচন প্রসঙ্গে নিজের ভাবনাটুকু এভাবেই তুলে ধরেছেন চিত্রনায়ক শাকিব খান।

জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনবেন শাকিব খান। তার ঘনিষ্ট একটি সূত্র গণমাধ্যমকে এসব তথ্য দিয়েছে।

সূত্র জানায়, আজ রোববার শাকিব খান আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম কিনবেন। গাজীপুরের একটি আসন থেকে তিনি নির্বাচন করতে চান বলে ওই সূত্রটি জানিয়েছে।

মনোনয়ন ফরম কেনার জন্য শাকিব খান আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনালের অপেক্ষায় রয়েছেন জানা গেছে।

এদিকে নড়াইল থেকে ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আওয়ামী লীগ থেকে নির্বাচন করবে বলে নিশ্চিত হওয়া গেছে। তিনিও আজ সকালে মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে নিশ্চিত করেছে আওয়ামী লীগ কার্যালয়ের সূত্র। একই সাথে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মাগুরা-১ থেকে নির্বাচন করার সিদ্ধান্ত পরিবর্তিত হয়েছে। গতকাল রাতে জানা গেছে, তিনি নির্বাচন করছেন না।

সাকিব আল হাসান শনিবার রাতে গণমাধ্যমকে বলেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। নির্বাচন করব না।’ আগে নির্বাচন করার কথা জানিয়ে এখন কেন সিদ্ধান্ত পরিবর্তন—এ ব্যাপারে জানতে চাইলে সাকিব আল হাসান কোনো মন্তব্য করেননি।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

শনিবার দুপুরে তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন।

মনোনয়ন ফরম কেনার পরে মনোয়ার হোসেন ডিপজল সাংবাদিকদের জানান, আগামী নির্বাচনে আমি ঢাকা-১৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী। এই আসনে আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দিলে তিনি নির্বাচনে জয়লাভ করে এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে তুলে দিতে চান। মিরপুরের এই আসনে মনোয়ার হোসেন প্রতিটি মানুষের মাঝে জনপ্রিয় নেতা বলে জানিয়েছে স্থানীয়রা।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply