বগুড়া থেকে নৌকার নমিনেশন চান অপু

0

সময় এখন ডেস্ক:

বিনোদন জগতের আরও এক বড় তারকা চিত্রনায়িকা অপু বিশ্বাস রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করেছেন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ফরম কিনতে চান তিনি। রবিবার দলটির ধানমন্ডির নতুন কার্যালয়ে যাওয়ার পথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে গণমাধ্যমকে এই হার্টথ্রব নায়িকা জানান, ‘বগুড়া থেকে নৌকার প্রার্থী হতে চাই।’

অপু বলেন, ‘ধানমন্ডিতে যাচ্ছি মমতাজ উদ্দিন এমপি চাচার সঙ্গে কথা বলতে। তিনি এবং আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা সবুজ সঙ্কেত দিলে মনোনয়ন ফরম কিনব। আমি মূলত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করতে চাই। মানুষের পাশে থাকতে চাই। কারণ রাজনীতি হলো মানুষের পাশে থাকার সরাসরি মাধ্যম।’

এর আগে শনিবার গাজীপুরের একটি আসন থেকে নির্বাচনের ইচ্ছা প্রকাশ করেন অপু বিশ্বাসের সাবেক স্বামী নায়ক শাকিব খান। কিন্তু রাত পোহাতেই সিদ্ধান্ত বদলান ঢাকাই ছবির কিং। জানান, ‘আপাতত রাজনীতিতে আসার কোনো ইচ্ছা নেই। ভক্তরা চাচ্ছেন না আমি রাজনীতিতে জড়াই। তারা আমাকে চলচ্চিত্রের নায়ক হিসেবেই দেখতে চান। তাই ভক্তদের কথা ভেবেই সিদ্ধান্ত বদল করেছি।’

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার (৮ নভেম্বর)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

তফসিল ঘোষণার পর গতকাল (শুক্রবার) থেকে শুরু হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন পত্রের ফরম বিক্রি। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির কার্যালয়ে সকাল ১০টা থেকে এই ফরম বিক্রি শুরু হয়।

মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভিড় করেছেন। গতবার মনোনয়ন ফরমের দাম ২৫ হাজার টাকা থাকলেও এবার তা ৩০ হাজার টাকা করা হয়েছে।

এবারের সংসদ নির্বাচনে মোট ভোটার ১০ কোটি ৪১ লাখ ৯০ হাজার ৪৮০, যা গত ৩১ জানুয়ারি হালনাগাদ করা ভোটারের থেকে ৪৮ হাজার ৯৯ জন বেশি। ফেব্রুয়ারি থেকে ১০ অক্টোবর- এই সময়ের মধ্যে নতুন ভোটার হয়েছেন প্রায় ৫০ হাজার।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!