নারায়ণগঞ্জে ফেসবুক বন্ধুর বাড়িতে এসে অপকর্ম!

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলায় ফেসবুকে বানানো ছেলে বন্ধুর (২০) বাড়িতে বেড়াতে গিয়ে তাকে ঘুমের ওষুধ খাইয়ে ধ* করার তথ্য পাওয়া গেছে রানা তালুকদার (২৭) নামের এক ব্যক্তির বিরু’দ্ধে। আর এই ঘটনায় অভিযুক্ত রানাকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

গত মঙ্গলবার (৬ অক্টোবর) বিকেলে গ্রেপ্তারকৃত রানা তালুকদারকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে সোমবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে কাঁচপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রানা তালুকদার হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শহিদনগর গ্রামের প্রয়াত আব্দুল মালেকের ছেলে।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম গণমাধ্যমের নিকট বিস্তাতি তথ্য তুলে ধরেন। এর আগে ৫ অক্টোবর ভিক্টিম ওই তরুণের মা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

ধ* এর কারণে আহত হয়ে ওই তরুণ বর্তমানে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের জের ধরে রবিবার সন্ধ্যায় ওই তরুণের বাড়িতে বেড়াতে যায় রানা তালুকদার। রাতে ওই তরুণের মা তার কর্মস্থলে নাইট ডিউটি থাকায় দুই বন্ধুকে বাড়িতে রেখেই কাজে চলে যান। এদিকে আড্ডার ছলে পরিকল্পনা অনুযায়ী ওই তরুণকে কোমল পানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেয় রানা। সে ঘুমিয়ে পড়লে রানা তাকে ধ* করে এবং ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা, একটি ব্লেন্ডার মেশিন ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।

পরদিন সকালে ওই তরুণের মা বাড়িতে ফিরে ছেলেকে এ অবস্থায় খাটের ওপর পড়ে থাকতে দেখে কান্না শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারপর তরুণকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। জ্ঞান ফেরার পর ঘটনার বিস্তারিত জানালে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

পরে পুলিশ চারদিকে অনুসন্ধান চালিয়ে অবশেষে কাঁচপুর এলাকা থেকে রানাকে গ্রেপ্তার করে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পরপরই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!