বরিশালে খেলার ছলে বাচ্চাদের এ কি কাণ্ড!

0

বরিশাল প্রতিনিধি:

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের রূনসী গ্রামে ৫ বছর বয়সী এক স্কুল পড়ুয়া ছাত্রী- “ঙ”- কে (ছদ্মনাম) ধ* এর অভিযোগে প্রাথমিকে পড়ুয়া আরও ৪টি ছাত্র- “ক”, “খ”, “গ” ও “ঘ” (ছদ্মনাম) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রবিবার বিকালে সংঘটিত ওই ঘটনায় গত মঙ্গলবার রাতে “ঙ” এর বাবা বাদী হয়ে নারী ও শিশু আইনে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত ক, খ, গ, ঘ- কে বুধবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়। আদালতের জি আ রও এসআই রাশেদুল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বাদী জানান, খেলার কথা বলে গত রবিবার বিকালে ক, খ, গ ও ঘ তার শিশু কন্যা “ঙ”- কে ডেকে বাড়ি সংলগ্ন বাগানে নিয়ে যায় অন্যান্য দিনের মত। তারা সেখানে প্রায়ই মাটি বালি ইত্যাদি দিয়ে খেলাধুলা করে। ঘটনার দিন সেখানে “ঙ”- কে তারা ধ* করে। পরদিন সোমবার রাতে “ঙ” অসুস্থ হয়ে পড়লে বিষয়টি জানতে পারেন অভিভাবকরা। পরদিন মঙ্গলবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তারা।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ইসরাত জেরিন জুঁই জানান, শিশুটির শারীরিক অবস্থা এবং ঘটনার বর্ণনা শুনে বিষয়টি সন্দেহ হয়। পরে তাকে ডাক্তারী পরীক্ষার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, গ্রেপ্তারকৃত ক, খ, গ ও ঘ- কে জেরার পর পুলিশকে জানিয়েছে তাদের মধ্যে একজন কাণ্ডটি ঘটিয়েছে। অপর ৩ জন তাকে সহযোগীতা করেছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয়।

বাকেরগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকার জানান, “ঙ” এবং ক, খ, গ, ঘ- প্রত্যেকেই নাবালক। তাই প্রচলিত আইনে অভিযুক্তদের বিচার হবে।

শেয়ার করুন !
  • 10
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!