খিলগাঁওয়ে ৬০ বছর বয়সী রিক্সাচালক গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

রাজধানীর খিলগাঁওয়ে একই পরিবারের ৪টি না-বালিকাকে ধ* অভিযোগে সজল মোল্লা (৬০) নামের এক বৃদ্ধ রিক্সাচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার (৭ অক্টোবর) বিকেলে তাকে গ্রেপ্তার করা হয়।

ভিক্টিমদের বয়স আনুমানিক ৬ থেকে ৯ বছর। রাত ৯টার দিকে খিলগাঁও থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে যায়। সেখানেই তাদের ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় একটি টিনশেড বাড়িতে ভিক্টিমরা তাদের পরিবারের সঙ্গে থাকত। তাদের বাসার পাশেই থাকতেন রিক্সাচালক সজল মোল্লা। বেশ কয়েকদিন ধরে তার স্ত্রী বাসায় না থাকায় তাদেরকে চকলেট দেয়ার কথা বলে নিজের ঘরে ডেকে নিয়ে যেতেন সজল। সেখানে তিনি বিভিন্ন সময়ে এ ধরণের কাজ করতেন।

বাচ্চু মিয়া আরো জানান, ঘটনাটি জানাজানি হয়ে গেলে বুধবার বিকেলে থানায় এসে অভিযোগ করে ওই পরিবারটি। তার পরপরই অভিযুক্ত বৃদ্ধ সজলকে গ্রেপ্তার করে খিলগাঁও থানা পুলিশ। অভিযুক্ত সজলের নামে নারী ও শিশু আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, এ ঘটনায় ওই বৃদ্ধ রিক্সাচালককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে রাতভর জেরা করা হয়। অধিকতর জেরার জন্য তাকে রিমান্ডে নেয়া দরকার। আমরা দুপুরে তাকে আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করব।

বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত: কাদের

সরকার নয়, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার দায়ে বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

যে কোনো অপ’কর্ম রাজনৈতিক রঙ দিয়ে আড়াল করতে চায় না সরকার উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন শুধু মুখে আর পত্রিকার পাতায় ও ফেসবুক স্ট্যাটাসে। তিনি বলেন, বিএনপি দেশে বিদেশে যেখানেই সরকারবিরো’ধী ষড়’যন্ত্র করুক না কেন, সে সম্পর্কে সরকার সজাগ আছে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!