পাকিস্থান আমলের প্রশংসায় মান্না!

0

সময় এখন ডেস্ক:

সাম্প্রতিক সময়ে যেভাবে ধ* এর ঘটনা ঘটছে, পাকিস্থান আমলেও এতটা ঘটেনি, সে সময়টা অনেক ভালো ছিল বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

গতকাল শুক্রবার (৯ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের সামনে সাম্প্রতিক ইস্যু নিয়ে নাগরিক ঐক্য আয়োজিত এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাষ্ট্র বিজ্ঞানী ড. দিলারা চৌধুরীসহ দলের কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

মানববন্ধনে মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার অপরাধীদের বাঁচাতে চাইছে। আজ দেশে মধ্যে নিত্যপণ্যের দাম লাগামহীন। সরকার নিত্যপণ্যের দাম কমাতে পারে না, মায়েদের আব্রু রক্ষা করতে পারে না, তাদের লু’টপাটের কোনো হিসেব নেই। অনেক হয়েছে আর না, এবার চলে যান। ব্যাংক লু’টপাট করেছেন, এবার নতুন করে ইলিশ সিন্ডিকেট করেছেন, আবার ইলিশ ওপারে পাঠাচ্ছেন। বলুন তো ইলিশ দিয়ে আপনারা কী আনলেন, কী আনতে পেরেছেন?

তিনি বলেন, নোয়াখালীর বেগমগঞ্জের দেলোয়ার ১ বছর ধরে এসব করছে, এটা কি জেলা যুবলীগ জানে না? শুধু জেলা যুবলীগ না কেন্দ্রীয় নেতারাও জানতো কিন্তু কেন্দ্রের বড় বড় নেতারা দলীয় পান্ডাদের বাঁচিয়েছেন এখনও বাঁচাচ্ছেন। বর্তমান সময়ে যেভাবে ধ* হচ্ছে এটা পাকিস্থানি আমলেও হয়নি। সে সময়টা অনেক ভালো ছিল এখনকার চাইতে।

তিনি আরো বলেন, গত ১২ বছরে যতগুলো ধ* এর ঘটনা ঘটেছে, তাতে সরকারের মদদপুষ্ঠ ছাড়া একজনও বাইরের নেই। কোনো বিএনপি বা অন্য দলের নেতা-কর্মী এ তালিকায় নেই। রাতের ভোটের মাধ্যমে যার শুরু হয়েছে।

এদিকে সাম্প্রতিক সময়ে নারী নির্যা’তনের ঘটনা বেড়ে যাওয়ায় সোচ্চার হয়েছেন সকল স্তরের মানুষ। অপরাধীদের সর্বোচ্চ সাজার দাবি করছেন সবাই। যার প্রেক্ষিতে আইন সংশোধনের উদ্যোগ নেয়া হয়েছে ইতিমধ্যে। আগামী সোমবার ক্যাবিনেট মিটিংয়ে এ নিয়ে উদ্যোগ নেয়া হবে বলে সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন !
  • 126
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!