চট্টগ্রামে অণ্ডকোষে স্ত্রীর বাঁ পায়ের কিকে স্বামীর প্রাণ গেল!

0

সীতাকুণ্ড প্রতিনিধি:

চট্টগ্রামের সীতাকুণ্ড থানাধীন জঙ্গল সলিমপুর এলাকায় অণ্ডকোষে স্ত্রীর বাঁ পায়ে সজোরে কিকে আবুল হাশেম নামের এক ব্যক্তির মৃ’ত্যু হয়েছে। শুক্রবার (৯ অক্টোবর) সকালে জঙ্গল সলিমপুরের ৫ নম্বর সমাজ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত নারীকে আটক করেছে।

খবর পেয়ে পুলিশ আবুল হাশেমের স্ত্রী লাইলীকে আটক করে। লাইলী বর্তমানে সীতাকুণ্ড থানা পুলিশের হেফাজতে রয়েছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বাঁ পায়ে কীভাবে কিক করেছেন, সে সম্পর্কে তথ্য দিয়েছেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক বলেন, শুক্রবার সকালে জঙ্গল সলিমপুরের ৫ নম্বর সমাজ এলাকায় স্বামী আবুল হাশেমের অণ্ডকোষে স্ত্রী বাঁ পায়ে কিক করলে তার মৃ’ত্যু হয়। ঘটনার পরপরই লাইলীকে আটক করা হয়েছে। তিনি আমাদের হেফাজতে রয়েছেন। অপরাধের কথা স্বীকার করেছেন তিনি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, আটক লাইলী দাবি করেছে- বুধবার রাতে তাদের মধ্যে তর্ক হয়। তার একপর্যায়ে আবুল হাশেমকে তিনি বাঁ পায়ে সজোরে কিক দেন। কিন্তু সেটা সেনসিটিভ জায়গায় গিয়ে লাগে। পরে চিকিৎসা নেন আবুল হাশেম। শুক্রবার সকালে তিনি মা’রা যান।

তিনি বলেন, আসলে কী কারণে এমন ঘটনা ঘটেছে এবং আর কেউ জড়িত কি না তা তদন্তে জানা যাবে।

চট্টগ্রাম-কক্সবাজার ১০০ কিলোমিটার মেরিন ড্রাইভ সড়ক নির্মাণের পরিকল্পনা

পর্যটনের বিকাশ ও বিদেশি বিনিয়েোগ আকর্ষণ করতে চট্টগ্রাম থেকে কক্সবাজার পর্যন্ত শত কিলোমিটার মেরিন ড্রাইভ সড়ক নির্মাণের পরিকল্পনা করছে সরকার। চট্টগ্রাম নগরীর সার্কিট হাউজে এ ঘোষণা দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

নগরীর জলাব’দ্ধতা নিরসনে করণীয়, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উন্নয়ন, কর্ণফুলী নদীর নাব্যতা বৃদ্ধি ও দখ’ল-দূষণ প্রতিরোধে প্রণীত মাস্টার প্ল্যান বাস্তবায়নে কর্মপন্থা নির্ধারণ করতে এ সভার আয়োজন করা হয়।

সভায় মন্ত্রী বলেন, এ মেরিন ড্রাইভ নির্মাণ করা হলে শত শত হোটেল, মোটেল তৈরি হবে। যেখানে হাজার হাজার তরুণের কর্মসংস্থান হবে। পাশাপাশি এ সড়ক বিদেশি বিনিয়োগের এক নতুন দিগন্ত খুলে দিবে। অ’পরিকল্পিত উন্নয়ন করে নগরীর সৌন্দর্যহা’নি করা থেকে সংশ্লিষ্ট সবার প্রতি অনুরোধ করেন তিনি।

সরকারের বিভিন্ন সংস্থার প্রতি চট্টগ্রাম সিটি কর্পোরেশনকে তার প্রাপ্য রাজস্ব প্রদানের আহবান জানিয়ে মন্ত্রী বলেন, এ নগরীতে প্রতিদিন হাজার হাজার ভারি যানবাহন চলে। ফলে সড়ক ক্ষ’তিগ্রস্ত হচ্ছে। কর্পোরেশন রাজস্ব না পেলে এসব সড়ক মেরামত করা অ’সম্ভব।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!