‘আমজনতার মাথা ব্যথা’ দূর করতে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন শমী

0

অনলাইন ডেস্ক:

গত ২৭ সেপ্টেম্বর পারিবারিকভাবে ব্যবসায়ী রেজা আমিন সুমনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। যদিও এতদিন ধরে বিষয়টি প্রকাশ পায়নি। শুক্রবার রাজধানীর ইস্কাটনে শমীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আয়োজন অনুষ্ঠিত হয়।

আর এ খবর পত্র পত্রিকায় প্রকাশ পেতেই যেন সামাজিক যোগাযোগ মাধ্যমে আমজনতার ‘মাথা ব্যথা’ দেখা দেয়। বেশ কিছু গণমাধ্যমের কু’ৎসিত শিরোনাম এবং সেসব সংবাদের নিচে ততোধিক নোং’রা মানসিকতাপূর্ণ মন্তব্যে ভরে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। অপরের ব্যক্তিগত জীবন যাপন নিয়ে চর্চায় মেতে ওঠেন অনেকেই। যা একটা অসুস্থ প্রজন্ম তৈরী হওয়ার নমুনা বলে আখ্যা দিয়েছেন অনেকেই।

এ নিয়ে শমী তার চিরায়ত হাসিমুখেই বলেন, আমার ব্যক্তিজীবন নিয়ে যারা চর্চা করছেন, তাদের উদ্দেশ্যে কিছু বলার নেই। তারা নিজের জীবন নিয়ে ভাবুক, সুস্থ জীবন যাপন করুক, এটাই প্রত্যাশা করি। কে কীভাবে তার জীবন কাটাবে, সেটা নিয়ে চর্চা যারা করে, তারা আসলে অসুস্থ।

এদিকে নতুন জীবনে পা রাখা প্রসঙ্গে শমী কায়সার বলেন, আমরা দীর্ঘদিন ধরেই পরস্পরের খুব ভালো বন্ধু। বন্ধুত্ব থেকেই পরিণয়। ভালো লাগা এবং বিয়ে। একজন মানুষকে জীবনসঙ্গী করার জন্য সবচেয়ে যেটা জরুরি তা হলো পরস্পরের প্রতি শ্রদ্ধাবোধ ও নির্ভরতার জায়গা। আমাদের মধ্যে সেটি প্রবল বলেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

শমী কায়সার বলেন, বিয়ের পর থেকে আমার ফোন এক মুহূর্তের জন্যও নিশ্চুপ থাকছে না। সবাই ফোন করে শুভেচ্ছাবার্তা দিচ্ছে, দোয়া করছে। এত ব্যস্ততার মধ্যে আমি কাউকেই আরাম করে মনের কথাগুলো বলতে পারছি না। ঘরভর্তি মানুষ, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন। সবাইকে পেয়ে সত্যিই খুব ভালো লাগছে। আমাদের বিয়েতে সবাই যেভাবে তাদের আনন্দ প্রকাশ করছে, তাতে নিজের আনন্দ দ্বিগুণ হয়ে গেছে। সবার কাছে একটাই প্রত্যাশা, সেটি হলো দোয়া। যেন আমরা ভালো থাকি।

জানা গেছে, পেশায় ব্যবসায়ী রেজা আমিন সুমনের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে। সেখানে এক অভিজাত পরিবারে জন্ম তার। তার বর্তমানে নিজের ব্যবসা প্রতিষ্ঠান থাকলেও কর্মজীবনে র‌্যাংগস গ্রুপে চাকরি করেছেন। পরে নিজে ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। ব্যবসায়িক সূত্রে শমীর সঙ্গে পরিচয় ও পরে বন্ধুত্ব গড়ে ওঠে।

ফটোগ্রাফিতে শখ রয়েছে তার। ভ্রমণপিপাসু রেজা আমিন ভালোবাসেন সবুজ অরণ্য, জল-বন-পাখি-প্রাণীদের সঙ্গ। সুযোগ হলেই বেরিয়ে পড়েন দেশে-বিদেশের নানা ঠিকানায়। তিনি খেলাধুলা প্রিয়। ফুটবলে তার প্রিয় ক্লাব বার্সেলোনা। ক্লাবটির নিজস্ব স্টেডিয়াম ক্যাম্প ন্যুতে গিয়ে খেলা দেখার অভিজ্ঞতাও রয়েছে তার। রেজা আমিন সুমন প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পর শমীকে বেছে নেন জীবনসঙ্গী হিসেবে।

শমীর পারিবারিক সূত্র জানিয়েছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয় সুমন-শমীর। গত ৭ অক্টোবর ছিল শমীর গায়ে হলুদের অনুষ্ঠান। ৯ অক্টোবর ছিল বিয়ের রিসেপশন। করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এই আয়োজন সম্পন্ন হয়। যে কারণে রিসেপশনে শুধু উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষ।

নব্বই এর দশকের জনপ্রিয় টিভি অভিনেত্রী শমী কায়সার। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সার ও সাবেক সংসদ সদস্য পান্না কায়সারের কন্যা তিনি। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)-এর সভাপতি।

শেয়ার করুন !
  • 28
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply