হাসপাতালের বেডে শুয়েও চিল করছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল!

0

স্পোর্টস ডেস্ক:

আইপিএলের ১৩তম আসরে দর্শক হয়েই থাকতে হচ্ছে টি-টোয়েন্টির রাজা ক্রিস গেইলকে। প্রথম ম্যাচ থেকে এই ক্যারিবীয় জায়ান্টকে একাদশে না রেখেই মাঠে নামছে কিংস ইভেলেন পাঞ্জাব। দলটি হারতে হারতে এখন পয়েন্ট টেবিলের তলানিতে। তবু গেইলের হাতে ব্যাট ধরাচ্ছেন না দলের নির্বাচকরা।

এদিকে ৭ ম্যাচে চরম ব্যর্থতার পরও অসি অলরাউন্ডার ম্যাক্সওয়েলকে বিরতি দিয়ে গেইলকে নামানোর দাবি উঠেছে।

আর এমন সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো গেইলের একটি ছবি। যেখানে দেখা গেছে, হাসপাতালের বেডে শুয়ে চিল করছেন ৪১ বছর বয়সী এই তারকা। হাসপাতালের বেডে শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন গেইল। সেখানে দেখা গেছে, তার হাতে কাচের গ্লাস ধরা। দুই চোখে শসার টুকরো। মুখে গাজরের টুকরো রাখা। আর বাঁ হাতে ধরে রয়েছেন ফোনের রিসিভার।

এ ছবি দেখে বোঝার উপায় নেই যে তিনি অসুস্থ। আর হাসপাতালের বেডে শুয়ে আছেন।

ছবির ক্যাপশনে গেইল লিখেছেন– আমি আপনাদের একটা কথা বলতে পারি। কখনও ল’ড়াই না করে হারব না। আমি ইউনিভার্স বস। আর এটা কখনও বদলাবে না। আপনারা চাইলে আমার থেকে কিছু শিখতে পারেন। তাই বলে আমি যা করছি সেটিই নকল করতে হবে, এমন কোনো ব্যাপার নেই! তবে আমার স্টাইল ও চমক মনে রাখবেন। আপনাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ।

উল্লেখ্য, গত ৯ অক্টোবর সানরাইজারস হায়দ্রাবাদের বিপক্ষের ম্যাচে গেইলকে নামানো হবে বলে সমর্থকরা আশায় টিভি স্ক্রিনের সামনে বসেছিলেন। কিন্তু সে ম্যাচেও গেইলকে না নামানোয় প্রশ্নের মুখে পড়েন কোচ অনিল কুম্বলে।

কুম্বলে জানান, ফুড পয়জনিংয়ের জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। তাই আর মাঠে নামা হয়নি। ওই ঘটনার পরই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পায় গেইলের সেই ছবি।

জানা গেছে, পেট খারাপের কারণে গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে, তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। কিন্তু ইনস্টাগ্রামে পোস্ট করে গেইলের ছবি দেখে বোঝা গেল, হাসপাতালের বেডে শুয়েও তার জীবনের রঙ একটুও পাল্টায়নি।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!