হাসপাতালে ফখরুলকে দেখে কাঁদলেন অসুস্থ রিজভী

0

সময় এখন ডেস্ক:

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর অসুস্থতার খবর শুনে মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেলে রাজধানীর ধানমন্ডি এলাকায় ল্যাব এইড হাসপাতালে গিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সেখানে তিনি চিকিৎসকদের কাছ থেকে রিজভীর চিকিৎসার খোঁজ-খবর নেন। রিজভীর সহধর্মিনী আঞ্জুমান আরা বেগমের সঙ্গেও মহাসচিব কথা বলেন। এ সময় নেতাকর্মীদেরকে দেখে আবেগে আপ্লুত হয়ে ওঠেন রিজভী। তাকে চোখ মুছতে দেখা যায় মির্জা ফখরুলের হাত ধরে। মির্জা ফখরুলও তখন তার মাথায় হাত বুলিয়ে সান্তনা দেন।

রিজভীকে দেখতে বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমানউল্লাহ আমান, আবদুস সালাম, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, শামীমুর রহমান শামীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ওয়ারেশ আলী মামুন, শায়রুল কবির খানসহ অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের বিএনপি মহাসচিব বলেন, চিকিৎসকদের সঙ্গে কথা হয়েছে। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে উঠবেন। অসুস্থ রিজভীর অবস্থা মহাসচিব টেলিফোনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অবহিত করেন।

মঙ্গলবার হৃদরোগে আক্রা’ন্ত হয়ে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়েছেন রুহুল কবির রিজভী। দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে ওঠার পরপরই বুকে ব্যথা অনুভব করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। এরপর দ্রুত সেখান থেকে তাকে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে কার্ডিয়াক হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

ডা. এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, উনার হার্ট অ্যাটাক করেছে। এখন তার অবস্থা ক্রিটিক্যাল, কিছুই বলা যাচ্ছে না। নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে। হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা হচ্ছে। বিকেলে তার চিকিৎসার সর্বশেষ অবস্থা পর্যালোচনায় মেডিক্যাল বোর্ড বৈঠকে বসে।

২০১৬ সালের ১৯ মার্চ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হন রুহুল কবির রিজভী আহমেদ। এছাড়াও তিনি পল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর সম্পাদক ও মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!