পাবনার আটঘরিয়ায় অষ্টম শ্রেণির ছাত্রকে গ্রেপ্তার

0

পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়া উপজেলায় ৮ম শ্রেণির ছাত্রের বিরু’দ্ধে ৯ম শ্রেণির এক ছাত্রীকে ধ* এর অভিযোগ উঠেছে। রোববার (১১ অক্টোবর) রাতের এ ঘটনায় মামলার পর পুলিশ অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করে জেলে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আটঘরিয়া উপজেলার ৯ম শ্রেণির এক ছাত্রীর (১৬) সঙ্গে বড়াইগ্রাম উপজেলার দিয়াগারফা গ্রামের শফিকুল ইসলামের ছেলে ৮ম শ্রেণির ছাত্র তানভীর আহমেদের (১৫) মোবাইলে প্রেমের সর্ম্পক তৈরী হয়। রোববার তানভীর বোনের বাচ্চা দেখতে প্রেমিকার বাড়িতে আসে। খাওয়া দাওয়ার পর বেশি রাত হয়ে যাওয়ায় ওই বাড়িতেই থেকে যায় তানভীর।

রাত ৯টার দিকে প্রেমিকা জরুরি প্রয়োজনে তানভীরের সাথে কথা বলতে যায়। এ সময় তানভীর তাকে ধ* করে। বিষয়টি জানাজানি হলে বাড়ির লোকজন তানভীরকে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে এ ঘটনার পর তানভীরের পরিবারের লোকজন বিষয়টিকে ষড়’যন্ত্র বলে দাবি করেছে। তাদের বক্তব্য, তানভীর এমন কাজ করতেই পারে না। সে ওই বাড়িতে গেছে নবজাতককে দেখতে। আর সেখান থেকে রাত হয়ে যাওয়ায় তাকে বাড়িতে আসতে দেয়নি। হয়ত ওই স্কুলছাত্রীই হয়ত তানভীরকে তাদের বাড়িতে রেখে দিয়ে এ কাজ করতে চেয়েছে। পরে লোকজন টের পেয়ে গেলে তানভীরকে অপরাধী বানিয়েছে।

এদিকে স্থানীয় কিশোর তরুণদের সাথে কথা বলে জানা যায়, তানভীরের বয়স কম হলেও সে ইঁচড়ে পাকা। মোবাইলে সে আরো অনেক মেয়ের সাথে সম্পর্ক গড়েছে এবং ভিডিও কলে আপ’ত্তিক কার্যকলাপ করে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সোমবার দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় নারী ও শিশু আইন ২০০০ (সংশোধনী ২০০৩ এর (৯/১) ধারায় একটি মামলা দায়ের করেছেন।

ওই মামলায় আটক তানভীরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় স্টেটমেন্ট রেকর্ড করা হবে।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!