ফখরুলের বাসায় পচা ডিম ছোড়ার ঘটনায় আরো ৫ নেতা বহিষ্কার

0

সময় এখন ডেস্ক:

ঢাকা-১৮ আসনের উপ নির্বাচনের মনোনয়নকে কেন্দ্র করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসায় পচা ডিম, পাথর ছোড়া ও হাম’লার ঘটনায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আরো ৫ জনকে বহি’ষ্কার করা হয়েছে। এর আগে এ ঘটনায় জড়িত থাকার অপরাধে মহানগর উত্তর বিএনপির ১২ নেতাকে বহি’ষ্কার করা হয়।

সোমবার (১২ অক্টোবর) রাতে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান ও ছাত্রদল মহানগর উত্তরের দপ্তর সম্পাদক তানভীর আহমেদ খান ইকরাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহি’ষ্কৃতরা হলেন- উত্তরা পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মো. শরীফ হোসেন ও একই থানার যুগ্ম-আহ্বায়ক কাজী ইমরান।

এদিকে, ছাত্রদলের বিজ্ঞপ্তিতে জানানো হয়, দক্ষিণ খান থানা ছাত্রদল নেতা মো. হারুনুর রশীদ বাবু, আব্দুল আজিজ ও বিমানবন্দর থানা ছাত্রদল নেতা শাকিল আহমেদকে সংগঠনবিরো’ধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাথমিক সদস্যপদ হতে সাময়িক বহি’ষ্কার করা হলো।

এর আগে শনিবার (১০ অক্টোবর) ঢাকা-১৮ আসনের মনোনয়ন ব’ঞ্চিতদের সমর্থকরা মির্জা ফখরুলের বাসায় ইট-পাথর ও পচা ডিম ছোড়ে। এ ঘটনায় চরম ক্ষু’ব্ধ হয় দলীয় হাইকমান্ড। দ্রুত দোষীদের চিহ্নিত করে সাজা দেয়ার দাবি জানায় স্থায়ী কমিটিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন।

হাসপাতালে ভর্তি রিজভী

স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে তিনি অসুস্থ বোধ করেন। পরে বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। এরপর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

রিজভীর সহকারী মো. তুষার জানান, ইসলামী ব্যাংক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে সিসিইউতে চিকিৎসাধীন। তিনি স্ট্রো করেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

২০১৬ সালের ১৯ মার্চ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হন রুহুল কবির রিজভী আহমেদ। এছাড়াও তিনি পল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর সম্পাদক ও মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!