সিদ্ধিরগঞ্জে বাড়ির কেয়ারটেকার গ্রেপ্তার

1

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কিশোরি বোনকে ধ* এর অভিযোগে আবু বকর (৬০) নামে ওই বাড়ির কেয়ারটেকারকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ থানার কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

দুই বোন স্থানীয় জাহাংগীরের বাড়ির ভাড়াটে। আটক আবু বকর ওই বাড়ির কেয়ারটেকার। তিনি নোয়াখালী জেলার সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের প্রয়াত অদুল্লাহ মিয়ার ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেম জানান, গত ৫ অক্টোবর মৌচাক এলাকার একটি কারখানা থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে আবু বকর ওই কিশোরি দুই বোনকে রাস্তা থেকে ফুসলিয়ে নিজের নাতনি বলে ডেকে নিজের বাসায় নেয়। সেখানে তাদেরকে আটকে রেখে ধ* করে।

বিষয়টি সোমবার রাতে জানাজানি হলে এলাকাবাসী থানায় ফোন করে পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পেয়ে বাড়ির কেয়ারটেকার অভিযুক্ত আবু বকরকে ওই ভবনের ৬ তলার একটি কক্ষ থেকে আটক করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, পরিবারের পক্ষ দুই কিশোরি বোনকে ধ* এর অভিযোগ পেয়ে অভিযুক্ত বাড়ির কেয়ারটেকারকে আটক করা হয়ে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

হাসপাতালে ভর্তি রিজভী

স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে একটি অনুষ্ঠান শেষে তিনি অসুস্থ বোধ করেন। পরে বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। এরপর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়।

রিজভীর সহকারী মো. তুষার জানান, ইসলামী ব্যাংক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি সেখানে সিসিইউতে চিকিৎসাধীন। তিনি স্ট্রো করেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

২০১৬ সালের ১৯ মার্চ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হন রুহুল কবির রিজভী আহমেদ। এছাড়াও তিনি পল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর সম্পাদক ও মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন !
  • 302
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

১ Comment

Leave A Reply

error: Content is protected !!