ব্রাহ্মণবাড়িয়ায় শ্বশুর কালা মিয়া গ্রেপ্তার

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুত্রবধূকে ধ* এর অভিযোগে কালা মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় সোমবার (১২ অক্টোবর) রাতে অভিযুক্ত কালা মিয়া ও তার সহযোগী আবু সাঈদকে আটকে পর মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে ওই গৃহবধূর দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের ওই গৃহবধূর (১৯) স্বামী মাজার ভক্ত হওয়ায় প্রায়ই বিভিন্ন মাজারে জিকির ও ফাতেহা পাঠ করার উদ্দেশ্যে রাত্রিযাপন করেন। গত রোববার (১১ অক্টোবর) বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত ৮টা থেকে ৯টার মধ্যে কালা মিয়া তার সহযোগী পার্শ্ববর্তী থোল্লাকান্দি গ্রামের বাসিন্দা আবু সাঈদকে নিয়ে পুত্রবধূকে ধ* করেন।

সে সময় কান্নাকাটি এবং আওয়াজে আশপাশের মানুষজন বুঝতে পারেন ওই বাড়িতে কোনো সমস্যা হচ্ছে। এক পর্যায়ে কয়েকজন এগিয়ে আসেন। ততক্ষণে শ্বশুর কালা মিয়া এবং তার সহযোগী আবু সাঈদ পেছনের দরজা দিয়ে সটকে পড়েন। ওই গৃহবধূর কাছ থেকে প্রতিবেশিরা জানতে চান কী হয়েছে। তখন তিনি তাদেরকে জানান শ্বশুরের এই অপ’কর্মের কথা।

তাৎক্ষণিক এ ঘটনার খবর এলাকায় ছড়িয়ে যাওয়ার পর নবীনগর থানার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে কালা মিয়া ও আবু সাঈদকে আটক করে।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, গত ১১ অক্টোবর রাতে শ্বশুর কালা মিয়া তার পুত্রবধূকে (২৫) ঘরে একা পেয়ে ধ* করে। পরে এ ঘটনা জানাজানি হলে পুলিশ ওই নারীর শ্বশুর ও তাকে সহযোগিতা করার জন্য আবু সাঈদকে সোমবার রাতে গ্রেপ্তার করে।

তিনি জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ভিক্টিমকে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত শ্বশুরসহ দু’জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

গৃহবধূর স্বামী বাড়ি ফিরে এ ঘটনা শোনার পর তীব্র প্রতিক্রিয়া জানান। তিনি বলেন, এমন বাবা থাকার চাইতে ম’রে যাওয়াই ভালো। আমি তার সর্বোচ্চ সাজা দাবি করছি।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!