ছেলেদের যে বিষয়গুলো সবার আগে খেয়াল করে মেয়েরা

0

লাইফ স্টাইল ডেস্ক:

আকর্ষণ কখনো একপাক্ষিক হয় না। অপোজিট জেন্ডারের প্রতি আকর্ষণ সৃষ্টিগত। এটি আমাদের জিনেই আছে। তাই বলা যায়, শুধু ছেলেরাই মেয়েদের দিকে তাকিয়ে থাকে না। মেয়েরাও তাকায় ছেলেদের দিকে। ছেলেটিকে পছন্দ করার আগে খোঁজ খবরও নেয় মেয়েরা। শারীরিক গঠন ছাড়াও বেশকিছু বিষয়ে খেয়াল করে দেখে।

ছেলেদের দিকে তাকানোর সময় যে বিষয়গুলোর দিকে সবার আগে চোখ যায় মেয়েদের।

ছেলেটির দৃষ্টি কোথায় কোনো অপরিচিত মানুষের দিকে তাকানোর সময় মেয়েরা তাদের চোখের দিকে প্রথমে তাকায়। সেই মানুষটি ঠিক কোথায় তাকিয়ে আছে এবং কী দেখছে সেটা বোঝার চেষ্টা করে। পুরুষের দৃষ্টি কোনদিকে, তা দেখে তার মানসিকতা ও চরিত্রের বিষয়ে কিছুটা আন্দাজ করা যায়।

পরিচ্ছন্নতা: মেয়েদের কাছে পরিচ্ছন্নতার বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ। ছেলেটি কতটা পরিষ্কার-পরিচ্ছন্ন বা তার জুতা কতটা পরিষ্কার এটাও বড় বিষয়। এসব বিষয় বিশেষভাবে নজরে পড়ে মেয়েদের।

পোশাকের ধরন: যে কোনো মানুষের জন্যই পোশাক অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অনুষঙ্গ। কী ধরনের পোশাক পরে আছে, তা দেখে কিছুটা ধারণা তো করাই যায়। তাই কোনো ছেলেকে দেখলে তার পোশাকের দিকে মেয়েরা খেয়াল করে। তাই মেয়েদের কাছে নিজেকে আকর্ষণীয় হিসেবে উপস্থাপন করার জন্য পোশাকের দিকে নজর দেয়াও সমান জরুরি।

বডি ল্যাঙ্গুয়েজ: বডি ল্যাঙ্গুয়েজকে বলা হয় মনের আয়না। মেয়েরা তাই ছেলেদের এই বিষয়টিও খেয়াল করে। সেখান থেকে সহজেই অনেক কিছু বুঝতে পারা সম্ভব।

ছেলেটির জুতার ধরন: পোশাকের পাশাপাশি জুতার দিকেও খেয়াল করে মেয়েরা। খুব সুন্দর জামাকাপড় পরে অ’পরিষ্কার জুতা পরলে একদমই দেখতে ভালো লাগবে না। ভালো ইম্প্রেশন তৈরির জন্য মানানসই জুতা পরাও জরুরি।

খরচের হাত: ছেলেটি কেনাকাটা করলে বা রেস্টুরেন্টে খেলে সে কেমন খরচ করছে সেদিকেও খেয়াল করে মেয়েরা। কারণ তার খরচের ধরণ দেখেই বোঝা যায়, সে কিপ্টা না কি খরুচে।

শেয়ার করুন !
  • 23
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply