দৌড় সালাহউদ্দিনের ক্যাডারদের কাণ্ড!

0

সময় এখন ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নেতাকর্মীদের উপর ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ ওরফে দৌড় সালাহউদ্দিন এর সশ’স্ত্র ক্যাডাররা অ’তর্কিতে হাম’লা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই ওয়ার্ডের যুবলীগের ১৩ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে ২ জনের অবস্থা একটু বেশি খারাপ হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন যুবলীগ নেতারা।

আজ বুধবার (১৪ অক্টোবর) আনুমানিক দুপুর ১টার দিকে এ হাম’লার ঘটনা ঘটে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক গণমাধ্যমকে জানান, যুবলীগ কর্মীরা সেখানে সমবেত হয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর পক্ষে নির্বাচনী গণসংযোগের প্রস্তুতি নিচ্ছিলেন।

দুপুর সাড়ে ১২টার দিকে ৫০ নম্বর ওয়ার্ডে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ ওরফে দৌড় সালাহউদ্দিন গণসংযোগ শুরু করেন। দয়াগঞ্জ সড়কের পাশ দিয়ে যাওয়ার সময় বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে হঠাৎ কোনো ধরণের উ’স্কানি ছাড়াই অ’তর্কিতে স্লোগান দিতে দিতে ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয়ে হাম’লা ও ইটপাটকেল ছোড়া হয়।

এ সময় উপস্থিত যুবলীগের নেতারা এর প্রতিবাদ করলে তাদের ব্যাপক প্র’হার করা হয়। সেই সাথে যুবলীগ কার্যালয়ে ঢুকে ব্যাপক ভা’ঙচুর করে সালাউদ্দিনের সশ’স্ত্র ক্যাডাররা। এ ঘটনায় ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ হোসেন, ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ফকরুল ইসলাম মুরাদ, মো. জীবন, শেখ রুমান, জুয়েল হাওলাদার, জাকির হাওলাদার, আশফাক আহমেদ, কাওছার আহমেদ নিপু, মো. রাজীব, হাসান শাহরিয়ার, মো. সবুজ, মো. জালাল ও আল আমিন গুরুতর আহত হয়।

এদের মধ্যে আশফাক আহমেদ ও মো. সবুজকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে বলে জানান নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের দপ্তর সম্পাদক ইমদাদুল হক বলেন, আমরা শান্তিপূর্ণভাবে জননেত্রী শেখ হাসিনা মনোনীত ঢাকা-৫ আসনের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর নির্বাচন পরিচালনা করে আসছি। বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর গণসংযোগ থেকে অ’তর্কিতে ৫০ নম্বর ওয়ার্ডে যুবলীগের নির্বাচন পরিচালনা কার্যালয়ে হাম’লা চালিয়ে ভা’ঙচুর করেছে ও কর্মীদের মা’রধর করেছে।

এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন ৫০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আরিফ হোসেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!